whatsapp channel

Ditipriya Roy: দীপাবলি কেমন কাটাচ্ছেন দিতিপ্রিয়া!

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করলেও তাঁকে জনপ্রিয় করে তুলেছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। কিংবদন্তী রানী রাসমণির বিভিন্ন বয়সকে নিপুণ ভাবে ফুটিয়ে তুলেছিলেন দিতিপ্রিয়া।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করলেও তাঁকে জনপ্রিয় করে তুলেছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। কিংবদন্তী রানী রাসমণির বিভিন্ন বয়সকে নিপুণ ভাবে ফুটিয়ে তুলেছিলেন দিতিপ্রিয়া। তবে এরপর থেকে তাঁকে ‘রানীমা’ বলেই ডাকতে শুরু করেন সকলে। তৈরি হয়ে যায় দিতিপ্রিয়ার ‘রানীমা’ ইমেজ। বর্তমানে তা ভাঙতে বদ্ধপরিকর দিতিপ্রিয়া। একের পর এক পোশাকে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করছেন তিনি। বাদ গেল না দীপাবলীর মরসুমও। আলোর উৎসবের রোশনাইয়ে একগুচ্ছ ছবি শেয়ার করলেন দিতিপ্রিয়া। অবশ্যই সেগুলি তুলে দিয়েছেন তাঁর মা।

Advertisements

কালীপুজোর সন্ধ্যায় দিতিপ্রিয়াও নিজের বাড়ি সাজিয়ে তুলেছিলেন আলোর রোশনাইয়ে। নিজেও যথেষ্ট সেজেছিলেন তিনি। এদিন দিতিপ্রিয়ার পরনে ছিল কালো রঙের চোলি। চোলির নেকলাইন জুড়ে ছিল সোনালি সিকুইনের কারুকার্য। চোলির স্লিভেও ছিল বিভিন্ন রঙের সুতোর এমব্রয়ডারি। পাশাপাশি রয়েছে সোনালি সিকুইনের কারুকার্য। নিম্নাংশে ছিল কালো রঙের লং স্কার্ট। লং স্কার্ট জুড়ে রয়েছে সোনালি ব্রোকেডের ডিজাইন। হালকা মেকআপ করেছেন দিতিপ্রিয়া। কালো আইলাইনার ও হালকা লিপবামে সেরেছেন নিজের সাজ। চুলে বেঁধেছেন খোঁপা। খোঁপার একপাশ সাজিয়েছেন ফুলে। চুল বেঁধে মাঝে সিঁথি কেটে স্টোন স্টাডেড মাঙ্গটিকা পরেছেন দিতিপ্রিয়া। গলায় রয়েছে স্টোন স্টাডেড নেকপিস। ডান হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট।

Advertisements

দিতিপ্রিয়ার হাতে রয়েছে পিতলের থালা। থালা জুড়ে কমলা রঙের গাঁদা ফুলের মাঝে রয়েছে জ্বলন্ত প্রদীপ। কখনও বাড়ির জানলায় প্রদীপ সাজাতে ব্যস্ত দিতিপ্রিয়া। কখনও ব্যস্ত খোঁপার ফুল ঠিক করতে।

Advertisements

ছবিগুলি শেয়া করে দিতিপ্রিয়া লিখেছেন, চারিদিক আলোকিত করতে চান তিনি। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন জ্বলন্ত প্রদীপ ও সোনালি তারার ইমোজি। অনুরাগীদের দীপাবলীর শুভেচ্ছা জানিয়েছেন দিতিপ্রিয়া।

Advertisements

whatsapp logo
Advertisements