BollywoodHoop Plus

Aishwarya Rai Bachchan: যে কাজের জন্য শসা ব্যবহার করেন অভিষেক পত্নী ঐশ্বর্য

খ্যাতির শীর্ষে থাকা ঐশ্বর্য রাইকে নিয়ে আলোচনার শেষ নেই। বহু মানুষের মনে প্রশ্ন, এই বয়সে এসেও এবং এক সন্তানের মা হওয়ার পরেও এতটা সুন্দরী কিভাবে? এমনিতেই তিনি নীল নয়না, তার উপর তার ত্বক, চুল, ইত্যাদি ইত্যাদি সব কিছুই পরিপাটি। কিভাবে তিনি যত্ন নেন তার শরীরের? এমন প্রশ্ন অনেকের মনে আছে, অনেকেই জানতে চান তার সিক্রেট। যদিও, বহু বছর আগে এক সাক্ষাৎকারে ঐশ্বর্য (Aiswarya Rai Bachchan) নিজেই জানান যে তিনি বাজার চলতি প্রসাধনী একেবারেই ব্যাবহার করেন না।শ্যুটিং চলাকালীন মেক আপ বাদ দিলে তিনি শুধু মাত্র ঘরোয়া উপায়ে নিজের ত্বক, চুল ও শরীরের যত্ন নেন। মানে এটাও ভেবে নিতে পারেন যে উনি যেই প্রোডাক্টের বিজ্ঞাপনে কাজ করেন সেই সব প্রোডাক্ট নিজে কখনোই ব্যাবহার করেন না, বরং প্রাকৃতিক, ঘরোয়া উপাদান হল তার ভরসা যোগ্য প্রসাধনী।

১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর তাজ ওঠে তাঁর মাথায়। বলি পাড়ার অন্যতম প্রভাবশালী সুন্দরী তিনি। তার মধ্যে এক রাজকীয় লাবণ্য রয়েছে যা দিনদিন বাড়ছে বৈ কমছে না। বড় পর্দায় তাকে সচরাচর দেখা না গেলেও তিনি বহু এনজিও তে কাজ করেন, এছাড়া সম্প্রতি তিনি মণিরত্নম পরিচালিত ‘পোন্নিয়িন সেলভান’ ছবিতে কাজ করেছেন। চলুন, এবার আলোচনা করা যাক ৫০ ছুঁই ছুঁই এই মায়াবী নারীর রূপ রহস্য নিয়ে ।

ঐশ্বর্যা কেন এত সুন্দরী? উত্তর রয়েছে আপনার হেঁসেলে (Beauty secrets of Aiswarya Rai Bachchan’s)

স্যালাড প্লেটে রাখছেন দই,শসা,টম্যাটো? এবার ত্বকের জন্যেও রাখুন এই উপাদানগুলো। কিভাবে? যেভাবে ঐশ্বর্য রাখেন।

প্যাক বানান – ১ টেবিল চামচ টম্যাটো বাটা, ১ টেবিল চামচ শসার রস এবং ১ টেবিল চামচ বেসনের।

প্যাক বানান – ১ টেবিল চামচ টক দই, আধ কাপ শসা কুচি, আধ চা চামচ মধুর।

প্যাক বানান – ১ টেবিল চামচ করে আলুর রস ও শসার রস নিন। সঙ্গে মেশান মুলতানি মাটির।

ব্যাস, এই তিন ধরনের শসার প্যাক (cucumber face pack) ঘুরিয়ে ফিরিয়ে সপ্তাহে দুদিন ব্যবহার করুন। এবং শেষ পাতে ঠান্ডা দুধ দিয়ে মুখ পরিষ্কার করুন। দেখবেন আপনিও পেতে পারেন ঐশ্বর্যের মতন উজ্জ্বল ত্বক।