BollywoodHoop Plus

Kiara Advani: কাবাব থেকে মোগলাই খাবার, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের রাজকীয় মেনু জিভে জল আনবে

বলিউডে আবারও বাজতে চলেছে বিয়ের সানাই। সাতপাকে বাঁধা পড়তে চলেছেন কিয়ারা আডবাণী (Kiara Advani) ও সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra)। ইতিমধ্যেই জয়সলমেরের উদ্দেশ্যে রওনা হয়ে গিয়েছেন তাঁরা। সেখানেই সূর্যগড় প‍্যালেস হোটেলে আগামী 6 ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে সিদ্ধার্থ ও কিয়ারার রাজকীয় বিয়ে। বিবাহস্থলে মিডিয়ার উপস্থিতির উপর জারি হয়েছে নিষেধাজ্ঞা। পাশাপাশি অতিথিদের অনুরোধ করা হয়েছে বিয়ে চলাকালীন যেন কোনো ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করা হয়। এই কারণে হোটেল কর্মী ও অতিথিদের মোবাইল ফোন জমা রাখার ব্যবস্থা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ইতিমধ্যেই মিডিয়ায় ফাঁস হয়েছে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের মেনু। ভারতীয় খাবারের পাশাপাশি বিয়ের মেনু সেজে উঠেছে চাইনিজ, জাপানি, ইটালিয়ান ও আফগানি খাবারে। থাকবে বিভিন্ন দেশের স্পেশ্যাল কাবাব ও মোগলাই খাবার। সিদ্ধার্থের পরিবার পঞ্জাবি। ফলে বিয়ের মেনুতে অবশ্যই থাকছে মকাই-এর রুটি ও সরষো দা শাগ-এর মতো বিখ্যাত পঞ্জাবি পদ। রাজস্থানি ঐতিহ্যের কথা মাথায় রেখে বিয়ের মেনুতে রাখা হয়েছে বাজরার রুটি, সয়া বাজরা ও অবশ্যই রাজস্থানের বিখ্যাত খাবার দাল-বাটি-চুরমা। শেষ পাতে মিষ্টি মুখে থাকছে লাড্ডু, রাবড়ি, ক্ষীর, সোহন হালুয়ার মতো বিখ্যাত ভারতীয় মিষ্টি।

তবে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে অতিথি আপ‍্যায়নের প্রতি দেওয়া হয়েছে বিশেষ দৃষ্টি। আমন্ত্রিতদের রূপচর্চার জন্য থাকছে স্পা-এর ব্যবস্থা। বিনোদনের জন্য জঙ্গল সাফারির ব্যবস্থা করা হয়েছে। জয়সলমেরের বিভিন্ন স্থানে যাতায়াতের জন্য থাকছে সত্তরটি বিলাসবহুল গাড়ির ব্যবস্থা। এছাড়াও অতিথিদের জন্য চব্বিশ ঘণ্টা খোলা থাকবে খাবারের স্টল।

ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে সিদ্ধার্থ ও কিয়ারার রাজকীয় বিয়েতে বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান (Shahrukh Khan)-এর উপস্থিতি নিয়ে। কারণ তাঁর প্রাক্তন বডিগার্ডকে দেখা গিয়েছে সূর্যগড় প‍্যালেস হোটেলে। কিন্তু বলিউডের তরফে এই বিয়েতে আমন্ত্রিত অতিথিদের তালিকা এখনও মেলেনি।

whatsapp logo