Hoop PlusTollywood

Rituparna Sengupta: ছাইরঙা ব্রালেটে উন্মুক্ত যৌবন, ভক্তদের মনে কালবৈশাখী ঝড় তুললেন ঋতুপর্ণা

বাংলা সিনেমার জগতে চিরহরিৎ নায়িকাদের তালিকা তৈরি করা হলে ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) নাম থাকে উপরের দিকেই। নিজের রূপ এবং গুন দিয়ে বাঙালি দর্শককূলকে তিনি মুগ্ধতার সাগরে ডুবিয়ে আসছেন বিগত দশক থেকেই। এখন বয়স ৫০ ছুঁইছুঁই। কিন্তু বয়সের বলিরেখা মোটেই স্পর্শ করতে পারেনি এই অভিনেত্রীর আব্রুকে। তাই এখনো ঋতুপর্ণা নামেই সেনসেশন তৈরি হয় দর্শকদের মধ্যে।

অভিনয় জগৎ থেকে বিরতি নিলেও সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায়ই নানা অবতারে তিনি সামাজিক মাধ্যমে অবতীর্ণ হন। কখনো সাবেকি শাড়ি, কখনো আবার বোল্ড ওয়েস্টার্ন পোশাকে নিজেকে ঢেকে ভক্তদের ধরা দেন অভিনেত্রী। আর এবার শীতের শেষলগ্নে ভক্তদের জন্য একটি পুরানো ছবি আপলোড করেই উষ্ণতা ঢেলে দিলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ছবি আপলোড করেছেন অভিনেত্রী। ছবিতে তাকে দেখা গেছে ছাইরঙা ব্রালেট টপে। নীচে মানানসই ব্রাউন স্কার্ট। কানে ও গলায় মানানসই জুয়েলারি। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। পরিপাটি করে চুল উপরের দিকে বাঁধা। হাসিমুখে অনন্য পোজে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী।

এই ছবি পোস্ট করে ক্যাপশনে কিছুই লেখেননি তিনি। যেহেতু ছবিটি পুরানো, তাই ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘থ্রোব্যাক’ এবং একটি ভালোবাসার ইমোজি। আর প্রিয় অভিনেত্রীর এই ছবি দেখে আরও একবার মুগ্ধ হয়েছে তার ভক্তকুল। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসা ও মুগ্ধতার ইমোজিতে। অনেকেই আবার আগুনের ইমোজি দিয়ে মনের ভাব বুঝিয়েছেন। কেউ লিখেছেন, ‘আপনি অতীব সুন্দরী’; অন্যজন লিখেছেন, ‘আপনাকে যতবার দেখি ততবার মুগ্ধ হই’।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয় জীবন থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী। তবে বিগত সময়ে বাণিজ্যিক ছবিতে নায়িকার চরিত্র ছাড়াও অনেক সাবলীল চরিত্রে তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। ‘প্রাক্তন’ ছবিতে তার অভিনয় বেশ নজরকাড়া ছিল। এছাড়াও সম্প্রতি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিতেও তার অভিনয় বাঙালির নস্টালজিয়া ফিরিয়ে এনেছিল গতবছরের শেষের দিকেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা