whatsapp channel

‘পটলকুমার গানওয়ালা’র ছোট্ট পটলের দুর্দান্ত নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিও

জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘পটলকুমার গানওয়ালা’র ছোট্ট পটলের কথা সকলের মনে আছে নিশ্চয়ই। যে নিজের বাবাকে খুঁজতে ছেলে সেজে কলকাতায় এসেছিল। এই মিষ্টি মেয়ে পটল অসাধারন ও সরল গানে সকলের মন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘পটলকুমার গানওয়ালা’র ছোট্ট পটলের কথা সকলের মনে আছে নিশ্চয়ই। যে নিজের বাবাকে খুঁজতে ছেলে সেজে কলকাতায় এসেছিল। এই মিষ্টি মেয়ে পটল অসাধারন ও সরল গানে সকলের মন জিতে নিয়েছিল খুব সহজেই। এই পটল কুমার আর কেউ নয় ছোট শিশুশিল্পী হিয়া দে। হিয়া নিজের প্রথম ধারাবাহিকে সাবলিল অভিনয় অচিরেই দর্শকদের মন জয় করে নিয়েছিল। পটলের গান আর সকলের প্রতি ভালোবাসা এই দুইয়ের গুণের জন‍্যই এই ধারাবাহিকের টিআরপি আর জনপ্রিয়তা দুই বেড়ে গিয়েছিল।

Advertisements

ধারাবাহিক শেষ তবু বাঙালি দর্শক পটলকে ভুলতে পারেনি। এরপর ২০১৯ সালে জী বাংলার ‘আলো ছায়া’ ধারাবাহিকে আলো হিসেবে ফিরে আসে। আলোর চরিত্রে হিয়া খুব তাড়াতাড়ি দর্শকের মন জয় করে নিয়েছিল৷ আলোর ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া। এরপর হিয়া নিজের পড়াশোনার জন্য ধারাবাহিক অভিনয় থেকে বিরতি নিয়েছে। তবে সেই আলোকে এখন দেখলে চেনা যে বেশ দুষ্কর হয়ে উঠবে আপনার। হ্যাঁ সেই লাজুক আলো আসল জীবনে বেশ চটফটে আর ফ্যাশানিস্তা।

Advertisements

হিয়া এখন সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ছোট্ট হিয়ার ফ্যান ফলোয়ার সংখ‍্যাও নেহাত কম নয়। হিয়ার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নাম হচ্ছে দুষ্টু। এখনি তাঁর ফলোয়ার সংখ‍্যা ছাড়িয়েছে ২৯ হাজারের বেশি। হিয়ার ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক টিকটক ভিডিও ও ছবি। অবশ্য এখ৷ টিকটক না থাকলেও রিল ভিডিও নিয়ে ব্যস্ত থাকে অভিনেত্রী। পাশাপাশি এখন থেকেই দিব‍্যি বড়োদের মতো ফটোশুট করতে শুরু করে দিয়েছেন হিয়া।

Advertisements

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সাদা পোশাক পড়ে অসাধারাণ বেলি ডান্সের একটি ভিডিও শেয়ার করেছেন হিয়া। যা দেখে অনেকেই প্রশংসা করেন। এবারেও ছোট্ট হিয়া ফের নিজের নাচের ভিডিও শেয়ার করলেন ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। হাল্কা গোলাপি টপ ও কালো প‍্যান্ট পরে নাচতে দেখা গিয়েছে তাঁকে। চুল পর্নিটেল করে বাঁধা আর গানের তালে চুটিয়ে কোমর দোলাতে দেখা গিয়েছে হিয়াকে। সেই ভিডিওই নিমেষে ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media