BollywoodHoop PlusHoop Trending

হাসিমুখে চুলের স্টাইল দেখিয়ে ছবি অঙ্কিতার, সুশান্তকে ভুলে গেলেন! প্রশ্ন নেটিজেনদের

আবার ভাইরাল সুশান্তের প্রাক্তন অঙ্কিতা। তবে এবার না সুশান্তের সঙ্গে আবেগমাখা কোনো পোস্টের মাধ্যমে, না তো রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পোস্ট লিখে। এই প্রথমবার কোনো পোস্ট করে সমালোচনা আর ট্রোল্ডে নিজেরই মুখ পুড়ল তাঁর!

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পরই ন্যায় বিচার চেয়ে ও সুশান্তের সঙ্গে অসংখ্য রোমান্টিক দৃশ্যে ভাইরাল হয়ে জনপ্রিয় হয়ে ওঠেন এই অভিনেত্রী। অজস্র মানুষের সমবেদনা ও সমর্থনও পেতে সক্ষম হন তিনি। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় এমন একটি পোস্ট করলেন, যাতে জয় করা তো গেল না নেটিজেনদের, পরন্তু সমালোচনার বন্যায় নিজেই ভাসলেন অঙ্কিতা।

আসলে নতুন এই পোস্টে অঙ্কিতার পরনের ট্রাউজার্সটিতে হিন্দু ধর্মের প্রতীক ওঁ আঁকা দেখা যায়, যা একেবারে পছন্দ হয় নি নেটিজেনদের। পাশাপাশি পোস্টে অঙ্কিতার হাসিও না পসন্দ হয়ে যায় মানুষের। এরপরই পোস্ট লক্ষ্য করে ধেয়ে আসে একের পর এক কমেন্ট।

কেউ কেউ অঙ্কিতাকে উদ্দেশ্য করে বলেন– এরা সবাই সুশান্তের মৃত্যুর লাভ উঠিয়ে নিচ্ছেন। একজন নেটিজেন হাসির প্রতি কটাক্ষ করে বলেন– আপনি এত খুশি কেন? আপনাকে দেখে মনেই হচ্ছে না যে কিছু একটা হয়েছে।

একজন লিখেছেন– সুশান্ত আপনাকে ছেড়ে দিয়েছিলেন এতে কোনো আশ্চর্যের কিছু নেই। এরজন্য ভগবানকে ধন্যবাদ। ওঙ্কার চিহ্নের পায়জামা পরায়ও ক্ষোভ প্রকাশ করেছেন অনেক ইউজার্স। ওঁ কে পায়ে লাগিয়ে হিন্দু ধর্মকে অপমান করেছেন বলেও সমালোচনা করছেন নেটিজেনরা।

পোস্টে আসলে নিজের চুলের স্টাইল দেখানোর উদ্দেশ্য ছিল অঙ্কিতার। কিন্তু সেটা দেখাতে গিয়ে বাকি বিষয়গুলি নিয়ে সতর্ক না হওয়ার এমন মাশুল দিতে হবে তা বোধ হয় স্বপ্নেও ভাবেন নি সুশান্তের প্রাক্তন।

whatsapp logo