whatsapp channel

Mithun Chakraborty: আচমকা গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, ভর্তি করা হল হাসপাতালে

বছরের শুরু থেকেই একের পর এক খারাপ খবর এসে চলেছে টলিপাড়া থেকে। তবে শনিবার সকালে যে খবর শোনা গেল তাতে চমকেই উঠলেন সকলে। গুরুতর অসুস্থ প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun…

Nirajana Nag

Nirajana Nag

বছরের শুরু থেকেই একের পর এক খারাপ খবর এসে চলেছে টলিপাড়া থেকে। তবে শনিবার সকালে যে খবর শোনা গেল তাতে চমকেই উঠলেন সকলে। গুরুতর অসুস্থ প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। জানা যাচ্ছে শনিবার সকালে আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। বুকে ব্যথার অভিযোগ করাতে হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। অভিনেতার এমআরআই করানো হয়েছে বলে জানা যাচ্ছে।

জানা যাচ্ছে, অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং করছিলেন মিঠুন। সে সময়ই হঠাৎ করে অসুস্থ বোধ করেন তিনি। সোহম আর দেরি করেননি। তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয় মিঠুনকে। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। মিঠুন চক্রবর্তীর দ্রুত সুস্থতার কামনা করছেন অনুরাগীরা।

Mithun Chakraborty: আচমকা গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, ভর্তি করা হল হাসপাতালে

প্রসঙ্গত, অভিনয় জগতের খ্যাতনামা তারকা মিঠুন। দেবের সঙ্গে বছর দুই আগে ‘প্রজাপতি’ ছবিতে অভিনয় করেছিলেন মহাগুরু। বক্স অফিসে শোরগোল ফেলে দিয়েছিল সেই ছবি। শেষবার দুজনে আলাদা আলাদা ভাবে নিজেদের নতুন ছবি মুক্তি দিয়েছিলেন। তবে দেবের ছবি ‘প্রধান’ এর সামনে টিকতে পারেনি মিঠুনের ‘কাবুলিওয়ালা’। তবে এবারে শোনা যাচ্ছে আবারো নাকি একসঙ্গে কাজ করতে দেখা যাবে মিঠুন এবং দেবকে।

প্রজাপতি ছবির সিক্যুয়েল আনা হবে বলে শোনা যাচ্ছে সম্প্রতি। আবার অন্য এক সূত্র থেকে জানা যাচ্ছে, পুরনো কোনো ছবির সিক্যুয়েল নয়, বরং আবারো একটি নতুন ছবিতে একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন তাঁরা। এ বিষয়ে প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, এমন গুঞ্জন তিনিও শুনেছেন। কখনো শোনা যাচ্ছে, প্রজাপতির সিক্যুয়েল আসছে, কখনো শোনা যাচ্ছে প্রধান এর। তবে তিনি জানান, এ সবই রটনা। এখনও পর্যন্ত কিছুই ঠিক করে ওঠা হয়নি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই