whatsapp channel

Uorfi Javed: পুরুষদের সাথে পাঁচতারা হোটেলে যেতে চাইতেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) বর্তমানে চূড়ান্ত ভাবে সিঙ্গল। কিন্তু একসময় তাঁর সাথে হিন্দি টেলিভিশনের এক পরিচিত মডেল-অভিনেতার সম্পর্ক ছিল। বহুদিন আগেই তাঁদের ব্রেক-আপ হয়ে গিয়েছে। তবে গত বছর আবারও দুজনকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) বর্তমানে চূড়ান্ত ভাবে সিঙ্গল। কিন্তু একসময় তাঁর সাথে হিন্দি টেলিভিশনের এক পরিচিত মডেল-অভিনেতার সম্পর্ক ছিল। বহুদিন আগেই তাঁদের ব্রেক-আপ হয়ে গিয়েছে। তবে গত বছর আবারও দুজনকে একসাথে দেখে পাপারাৎজিদের মধ্যে তৈরি হয়েছিল জল্পনা। তবে উরফি সরাসরি জানিয়ে দিয়েছেন, তাঁর কোনো প্রেমিক নেই। বর্তমানে উরফি বলিউডের উঠতি ফ্যাশন ফিয়েস্তা। যদিও তাঁর ফ্যাশন সাহসী ও অদ্ভুতদর্শন। প্রায় সবসময়ই খোলামেলা পোশাকের ফ্যাশনে দেখা যায় তাঁকে। একাধিক বার টপলেস হয়েও ক্যামেরাবন্দি হয়েছেন উরফি। সম্প্রতি কুশ কপিলা (Kush Kapila)-র শোয়ে উপস্থিত হয়েছিলেন তিনি।

Advertisements

প্রায় সবসময়ই নেটদুনিয়ায় উরফিকে নিয়ে চলে সমালোচনা। এমনকি তাঁকে দেওয়া হয়েছে প্রাণনাশের হুমকিও। কুশ তাঁকে জিজ্ঞাসা করেন, উরফি কিভাবে এই ধরনের সমালোচনার মোকাবিলা করেন! উরফি বলেন, তিনি আর এই ধরনের সমালোচনাকে পাত্তা দেন না। কারণ তাঁর অনেক পরিবর্তন ঘটেছে। টাকা-পয়সা উরফিকে আকৃষ্ট করে না। কারণ তিনি নিজেই যথেষ্ট পরিমাণ অর্থ উপার্জন করেন। কিন্তু কুরুচিকর মন্তব্যকেও প্রশ্রয় দেন না বলে জানালেন উরফি। তাঁর কাজের জন্য প্রয়োজনীয় পোশাক পরতে কুন্ঠা বোধ করেন না উরফি। তাঁর মতে, তিনি ট্রোলারদের বিয়ে করতে যাচ্ছেন না বা তাঁদের মায়ের সাথেও দেখা করতে যাচ্ছেন না। ফলে তাঁদের কোনো অধিকার নেই উরফিকে অপমান করার।

Advertisements

নিজের ব্যক্তিগত জীবন প্রসঙ্গেও এদিন মুখ খুলেছেন উরফি। তিনি জানিয়েছেন, এত পুরুষকে ডেট করেছেন, অনেকে হয়তো ভাবতেই পারবেন না। কোনো পুরুষের প্রত্যাখ্যান বা তাঁদের দেওয়া কষ্টকেও পাত্তা দেন না উরফি। তাঁর মতে, তিনি নিজের মতো কাজ করে যাবেন। ফলে যে তাঁকে রিজেক্ট করেছে, সেও একটা সময় আফশোস করবে। তবে এমনও একটা সময় ছিল যখন ডেটে যাওয়ার জন্য উরফি ডেটিং সাইট থেকে বেছে নিতেন এমন পুরুষদের যাঁদের দামি গাড়ি থাকত।

Advertisements

সেই সময় তিনি সেই পুরুষদের সাথে পাঁচতারা হোটেলে যেতে চাইতেন, ক্যাফেতে নয়। তবে, উরফির কথা আদৌ কতটা বিশ্বাসযোগ্য তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ একটি বিখ্যাত ডেটিং অ্যাপের জন্য এই সাক্ষাৎকারের মাধ্যমে বিজ্ঞাপনও করেছেন তিনি। বর্তমানে পরিস্থিতির পরিবর্তন হয়েছে। উরফিও নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করেছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Kusha Kapila (@kushakapila)

whatsapp logo
Advertisements