whatsapp channel

হিন্দী গানে তুমুল নেচে কটাক্ষের মুখে সুশান্ত প্রাক্তন অঙ্কিতা লোখান্ডে!

অঙ্কিতা লোখান্ডে বলিউডের ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। জি টিভির "পবিত্র রিস্তা" ধারাবাহিক দিয়ে অভিষেক পর্দায়। ইতিমধ্যে বড় পর্দাতেও কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন। 'পবিত্র রিস্তা' একতা কাপুর পরিচালিত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অঙ্কিতা লোখান্ডে বলিউডের ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। জি টিভির “পবিত্র রিস্তা” ধারাবাহিক দিয়ে অভিষেক পর্দায়। ইতিমধ্যে বড় পর্দাতেও কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন। ‘পবিত্র রিস্তা’ একতা কাপুর পরিচালিত এই সিরিয়ালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে দুজনেই ডেবিউ করেছিলেন। ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত সম্প্রচারিত হওয়া এই সিরিয়াল বহু দর্শকের মন জয় করে নিয়েছিল। গাড়ির মেকানিকের সঙ্গে এক নারীর প্রেম কাহিনী, বাড়ির আপত্তি এসব ঘিরেই আবর্তিত হয়েছিল পবিত্র রিস্তে। সিরিয়ালে অর্চনা দেশমুখ নামের ওই নারীর ভূমিকায় ছিলেন অঙ্কিতা লোখান্ডে। গাড়ি মেকানিক মানবের চরিত্রে ছাপ রেখে গিয়েছেন সুশান্ত সিংহ রাজপুত।

Advertisements

সংশ্লিষ্ট টিভি চ্যানেলের সঙ্গে তাঁর পবিত্র রিস্তাতে সুশান্ত ও অভিনয় করতে করতে প্রেমে পড়েন রিয়েল জীবনে। একে অপরকে ভালোবেসে লিভ ইনে থাকতে শুরু করেন। সব কিছু ঠিক চলছিল কিন্তু তার মধ্যে হঠাৎই সুশান্তের সঙ্গে ব্রেক-আপ করে নেন তিনি। এর পর থেকে বদলে যায় সুশান্তের জীবন। বার বার প্রথম প্রেমিকার কাছে ফিরতে চেয়েও ফেরা হয়নি সুশান্তের। দুজনেই মুভ অন করেছিলেন, কিন্তু মনে মনে দুজন দুজনকে ভালোবাসতেন। ব্রেক আপের পর সুশান্তের জীবনে অনেক প্রেমিকা এসেছিল। তাঁদের সঙ্গে সম্পর্কে জড়ালেও শান্তি পাননি অভিনেতা। অন্যদিকে অঙ্কিতা ভুলে গিয়েছিলেন সুশান্তকে। ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে চুটিয়ে প্রেম করতে শুরু করেছিলেন।

Advertisements

২০২০ সালে ১৪ই জুন হঠাৎ করেই সুইসাইড করেন সুশান্ত সিং রাজপুত। এর পর সুশান্তের খুনী হিসেবে ধরে নেওয়া হয় তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীকে। তাঁকেই দায়ী করা হতে থাকে সুশান্তের অবসাদের কারণ হিসেবে। এমনকি মাদককাণ্ডে জড়িয়ে জেল পর্যন্ত যেতে হয় রিয়াকে। আর এই সময় সবার মতো রিয়াকে দোষী সাবস্ত্য করেছিলেন অঙ্কিতা। আর এর মাঝেই সকলে বলতে থাকেন অঙ্কিতাই সুশান্তের জন্য সঠিক ছিলেন। সুশান্তের মৃত্যুর পর খুব কান্নাকাটিও করেন অঙ্কিতা। এমনকি সাময়িক ভাবে অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করা বন্ধ রেখেছিলেন। সোশ্যাল মিডিয়া জুড়ে সকলেই বলতে থাকেন অঙ্কিতা হলেন সুশান্তের বিধবা। 

Advertisements

Advertisements

এখন এসব অতীত। সুশান্তের মৃত্যুর কিছু মাস যেতে না যেতে অভিনেত্রী নিজের বয়ফ্রেন্ডের সাথে নানান অনুষ্ঠানে যাওয়া শুরু করে দেন যা সুশান্ত অনুরাগীদের নজরে আসে। কখনো ভাইরাল হয়ে উঠছে দুজনের ট্রিপের ছবি কখনো আবার ভাইরাল হয়ে উঠছে অভিনেত্রীর সোলো ডান্স পারফর্ম। আবার শোনা যাচ্ছে খুব শীঘ্রই ভিকির সাথে বিয়ে করতে চলেছেন অঙ্কিতা। এরপর নানা ভাবে ট্রোলড হতে হয়েছে অভিনেত্রীকে।

সম্প্রতি লাল শাড়ি পরে অঙ্কিতা সোশ্যাল মিডিয়া আরো এক ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে। রেখা বিনোদ মেহেরার ছবির গান ‘তেরে বিনা জিয়া যায় না’ গানে লিপ দিলেন অভিনেত্রী। লাল শাড়ি, রেখার মতোই মেক-আপ করেন তিনি। যা দেখে রাগে ফেটে পড়ে তাঁর ফ্যানেরা। দেখা মাত্র কুমন্তব্যে ভরে উঠলো সোশ্যাল মিডিয়ার পাতা। কেউ কেউ তো অভিনেত্রীকে ডাইনি বলে বিদ্রুপ করলেন। আপাতত এই অঙ্কিতার এই নতুন ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media