BollywoodHoop PlusHoop Viral

বিয়ের পরই নেহাকে দিয়ে বাড়ির জানালা পরিষ্কার করাচ্ছেন স্বামী রোহন! ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

‘নেহু দ্য বিয়া’ এই গানের মিউজিক ভিডিও শ্যুট করার জন্য রোহনকে বেছে নেন নেহার টিম। এরপর গানের রেকডিং এর সময় প্রথম আলাপ হয় নেহা আর রোহনপ্রীত। রোহন আগে থেকে ফ্যান ছিল নেহার। নেহাকে দেখে প্রথমে লজ্জা পেলেও সাহস করে গায়িকার কাছে স্ন্যাপ চার্ট করার অনুরোধ করেন। এরপর স্ন্যাপচ্যাটের মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে কথা বলা শুরু করেন দুজন। ধীরে ধীরে বন্ধুত্ব তারপর প্রেমে পড়ে যান নেহা রোহন। শেষমেষ রোহন প্রথম নিজের মনের কথা বলেন নেহুকে৷ নেহা প্রথমে রাজী না হলেও থাকতে না পেরে হ্যা বলেই দেন নিজের থেকে বয়সের ছোট রোহনপ্রীতকে। এই গানের ভিডিও লঞ্চ হতেই নিজেদের প্রেমের কথা প্রকাশ করেন সকলের সামনে নেহা রোহন।

আগের বছরই বেশ ধুমধাম নিজের বয়সের থেকে ছোট রোহনপ্রীত সিং নামের এক পাঞ্জাবি গায়কের সঙ্গে বিয়ে করেন। তারপর দুবাইতে বেশ জাঁকজমক করে হানিমুন সাড়েন। এই করোনা আবহে ধুমধাম করে বিয়ে আর হানিমুন করার জন্য একদিকে যেমন শুভেচ্ছা পাম তেমনি নানান বিতর্কে জড়িয়ে পড়তে থাকেন নেহা। বিয়ের পর বেশ হাসি খুশিতে আছেন নতুন এই জুটি। আর বিয়ের থেকে শুরু এখনো পর্যন্ত নিজেদের সম্পর্কের নানা খুনসুটি ঝগড়া ভালোবাসার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননি নেহা।

বিয়ের পর নেহা নিজের কাজে আবার মন বসিয়েছেন। একের পর এক মিউজিক ভিডিয়োতে গান করেই চলেছেন। প্রথমে ভাই টনি কক্করের সাথে সোনা সোনা গানে বেশ নজর কেড়েছেন। এরপর বছর শেষে রোহনপ্রীতের সঙ্গে নিজের অন্তঃসত্ত্বা অবস্থার ছবি পোস্ট করেন তিনি দিন কতক আগে। যেটা দেখে নেটিজেনদের মধ্যে কোলাহল পড়ে যায়। কেউ কেউ তো আবার তাঁর বিয়ের অল্প কয়েকদিনের মধ্যেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কথা শোনাতে ছাড়েন না তাঁকে। কিন্তু এখানেই ছিল নেহার এক বড় টুইস্ট। এটি তাঁর নতুন গানের অ্যালবাম “খেয়াল রাখ্যা কর”-গানের নতুন প্রোমোর জন্য স্টান্ট ছিল। আর এই গান বেশ হিট হয় অবশ্য এর জন্য নেহাকে প্রচুর ট্রোলড হতে হয়।

নতুন বছরটি রোহনপ্রীতের সাথে বেশ জমিয়ে সংসার করছেন। এখন প্রেমের মাস চলছে। চারিদিকে প্রেমের সম্পর্ক উদযাপন করতে বেশ ভালোই ব্যস্ত সকলে। এর মধ্যেই নেহা এক অদ্ভুত ভিডিও শেয়ার করলেন। বিয়ের তিন মাস পেরোতে বা পেরোতে বিয়ের পরে নেহাকে দিয়ে জানালা পরিষ্কার করাচ্ছেন রোহান। না না সত্যি খাটাচ্ছেননা। এটা নেহার ভাইয়ের নতুন গান ‘বুটি সেক’ এর একটি রিল ভিডিও। এই ভিডিয়োতে নেহা কাজ করলেও রোহনের প্রতি ভালোবাসা ছিল। তারপর দুজনেই নেচে উঠলো। নিমেষে ভাইরাল এই নতুন রিল ভিডিও।

whatsapp logo