whatsapp channel

শাশুড়ির থেকে নিজের স্বামীকে কেড়ে নিতে চাইছেন ‘কৃষ্ণকলি’-এর শ্যামা, তুমুল ভাইরাল ভিডিও

সন্ধ্যে ৭টা বাজলেই প্রতিদিন শ্যামাকে টেলিভিশনের ওপারে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা…

Avatar

HoopHaap Digital Media

সন্ধ্যে ৭টা বাজলেই প্রতিদিন শ্যামাকে টেলিভিশনের ওপারে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে ঠিক একইভাবে ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত। অভিনেত্রী তিয়াশা নিজের এই সাজ আর অভিনয় দিয়ে সব মা কাকিমার মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

শ্যামা এখন ‘কৃষ্ণকলি’ নিয়েছে ১৮ বছরের লিপ। ১৮,বছর এক মেয়ের মা শ্যামা। নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া আর নিখিল প্রৌঢ়। মেয়ের নাম কৃষ্ণা। কৃষ্ণাও মায়ের মতো ভোজনগীতি করতে ভালোবাসে। মেয়ের জন্য নিখিল আর শ্যামার পুর্নামিলন হয়। নিখিল নিজের মেয়ে আর স্ত্রীকে পেয়ে বেজায় খুশি। মেয়ের জন্য নিখিল আর শ্যামার পুর্নামিলন হয়। নিখিল নিজের মেয়ে আর স্ত্রীকে পেয়ে বেজায় খুশি। আপাতত ‘কৃষ্ণকলি’-তে চৌধুরি পরিবারে খুশির জোয়ার। শ‍্যামা ও নিখিলের পুনর্বিবাহ হয়ে গিয়েছে। মেয়ে কৃষ্ণা গানের জগতে পা রেখেছে। পাশে আছে তার বাবা মা দুজনে। অন্যদিকে শ্যামার পিছনে রাধারানী আবারো চক্রান্ত করছে। আর এতেই ধারাবাহিক টিআরপিতে শীর্ষে রয়েছে।নিখিল শ্যামার ভালোবাসা দেখতে দেখতে এই ধারাবাহিক তিন বছরে পা দিয়ে দিল। এখনো সমানভাবে জনপ্রিয় এই ধারাবাহিক।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে প্রথম অভিষেক তিয়াসার। প্রথম ধারাবাহিকে শ্যামার চরিত্রে বাজিমাত করেন তিয়াসা। প্রথম কাজেই নিজের অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন শ্যামা ওরফে তিয়াসা। সিরিয়ালে তিয়সাকে একদম ঘরোয়া বউ এর লুকে দেখা যায়। শ্যামা কিন্তু আসল জীবনে বিবাহিত। স্বামী সুবান এবং শ্বশুর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি তিয়াসা। সবাই কে নিয়ে ভরা সংসার। দেখতে দেখতে রিয়েল লাইফেও সুবানের সাথে তিনটি বছর কাটিয়ে দিলেন। এদেরকে আবার টলিপাড়ার লাভবার্ডসও বলে ডাকে। সম্প্রতি কিছুদিন আগেই নিজের তৃতীয় বিবাহবার্ষিকীর উদযাপনের সমস্ত ছবি সকলের সঙ্গে শেয়ার করতে ভোলেননি শ্যামা।

তিয়াসা রায় অভিনয় আর সংসারের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। প্রায়শই স্বামীর সাথে মজার মজার মুহূর্ত শেয়ার করেন নিজের ইন্সটাগ্রাম পেজে। এবার নতুন ভিডিও শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। এবার নিজের বাড়িতে একটি হলুদ চেম কাটা টপ পড়ে খাতা বাজিয়ে মজার একটি ভিডিও করলেন তিনি। ‘যাব তাক বেটা মাম্মি বলে’ গানে মজার ভিডিও করেছেন । আর এই ভিডিও নিয়েই শুরু হয়েছে চর্চা। অনেকে বলে ওঠেন সুবানের মা অর্থাৎ শাশুড়ির সঙ্গে কোনো ঝামেলা হল নাকি। না না কিছুই হয়নি। শ্যামার মতো তিয়াসাও তাঁর শাশুড়ির কাছে খুব প্রিয়। পুরপুরি এই ভিডিও মজা করে করেছেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল হয় এই রিল ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media