whatsapp channel

Esha Gupta: টাইট পোশাকে স্পষ্ট নিতম্ব, রেগে কার্পেটে ঝড় তুললেন ‘আশ্রম ৩’-এর নায়িকা

এষা গুপ্তা (Esha Gupta) বর্তমানে আবারও আলোড়ন তুলেছেন প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম 3’-তে অভিনয় করে। এই ওয়েব সিরিজে যথেষ্ট বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন এষা। এরপর থেকেই…

Avatar

Nilanjana Pande

এষা গুপ্তা (Esha Gupta) বর্তমানে আবারও আলোড়ন তুলেছেন প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম 3’-তে অভিনয় করে। এই ওয়েব সিরিজে যথেষ্ট বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন এষা। এরপর থেকেই আবারও তাঁকে দেখা যাচ্ছে বিভিন্ন ইভেন্টে। সম্প্রতি মুম্বইয়ে আয়োজিত ‘জি কিউ বেস্ট ড্রেসড অ্যাওয়ার্ডস 2022’-তে উপস্থিত হয়েছিলেন এষা। সেখানে রেড কার্পেটে কার্যতঃ নজর কেড়ে নিলেন এষা।

এদিন এষার পরনে ছিল নীল রঙের স্প্যান্ডেক্স বডি স্যুট। এটিকে অবশ্য জাম্প স্যুট বলাই যায়। নীল রঙের এই স্যুটটি ছিল ওয়ান স্লিভ। একদিকের স্লিভের উপরে শোল্ডার ওপেন রয়েছে। ফুলস্লিভ বডি স্যুটের নেক সামান্য ডিপ। কিছু অংশ হাই। বডি স্যুট জুড়ে রয়েছে কালো রঙের প্রিন্ট। এই পোশাকের সাথে চুলে বিনুনি বেঁধেছেন এষা। হালকা মেকআপ করে কানে পরেছেন সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। দুই হাতের আঙুলে রয়েছে অনেকগুলি আংটি। সেগুলি সোনালি ও রূপোলি মেটালের। পায়ে রয়েছে কালো রঙের পাম্প হিলস। এই হিলের সোল লাল রঙের। এদিন এই পোশাকে রেড কার্পেটে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন এষা।

চলতি বছর ‘আশ্রম 3’ ওয়েব সিরিজে ববি দেওল (Bobby Deol)-এর বিপরীতে সিডাক্টিভ দৃশ্যে এষার অভিনয় দেখে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, এষা এই ধরনের দৃশ্যে স্বচ্ছন্দ ছিলেন কিনা! এষা জানিয়েছেন, অভিনয় জীবনের গোড়ার দিকে বোল্ড দৃশ্যে অভিনয় করতে স্বচ্ছন্দ ছিলেন না তিনি। কিন্তু ক্রমশ পেশাদার হয়ে উঠেছেন তিনি। ফলে এটি তাঁর কাছে শুধুমাত্র অভিনয় ছাড়া আর কিছুই নয়।

এষা প্রথমবার নজর কেড়েছিলেন হিন্দি ফিল্ম ‘জন্নত টু’-র মাধ্যমে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ইমরান হাশমি (Emraan Hasmi)।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo