whatsapp channel

ফের প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেতা, শোকের ছায়া অভিনয় জগতে!

ফের বলিউড আরো এক অভিনেতাকে হারালো। ২০২০ সালে বলিউড আর টেলিইন্ড্রাস্টি জুড়ে কেবল মৃত্যুমিছিল। মাসের মধ্যে কেউ কেউ মারা যাচ্ছেন।মঙ্গলবার ভোর রাতে মারা গেলেন আশীষ রায়। লকডাউনের সময় থেকেই কিডনির…

Avatar

HoopHaap Digital Media

ফের বলিউড আরো এক অভিনেতাকে হারালো। ২০২০ সালে বলিউড আর টেলিইন্ড্রাস্টি জুড়ে কেবল মৃত্যুমিছিল। মাসের মধ্যে কেউ কেউ মারা যাচ্ছেন।মঙ্গলবার ভোর রাতে মারা গেলেন আশীষ রায়। লকডাউনের সময় থেকেই কিডনির নানান সমস্যায় ভুগছিলেন অভিনেতা আশীষ রায়। তবে শেষরক্ষা হলনা। মাত্র ৫৫ বছর বয়সে চলে যেতে হল এই অভিনেতাকে।

ফের প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেতা, শোকের ছায়া অভিনয় জগতে!

লকডাউনের সময় থেকেই কিডনির সমস্যায় ভুগছিলেন সসুরাল সিমার কা ধারাবাহিকের এই অভিনেতা। সেই সময় মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। তারপর থেকে সপ্তাহে ৪ দিন করে ডায়ালিসিস করাতে হত। এই ডায়ালিসিস করাতে গিয়ে একপ্রকার ভিখারি হয়ে গিয়েছিলেন অভিনেতা। যদিও সহকর্মীরা কিছুটা হলেও আর্থিক সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন।

প্রথম দিকে অভিনেতাকে আইসিউতে রেখে চিকিৎসা করানো হচ্ছিল। পরে অবশ্য ভাইজান ওরফে সলমন খানের কাছে চিকিৎসার জন্য ধার চান পরিবারের সদস্যরা। তারপর হাসপাতালের বিল ২ লক্ষ টাকা মিটিয়ে বাড়িতেনিয়ে এসে চিকিৎসা করান। বকারণ অভিনেতার পক্ষে আর চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছিল না। বাড়িতেই দু সপ্তাহ আগে চিকিৎসায় সাড়া দিয়েছিলেন অভিনেতা। ধীরে ধীরে সুস্থের পথে ছিলেন অভিনেতা। অবশেষে মঙ্গলবার নিজের বাড়িতেই কিডনি অচল হওয়ার ভোররাত ৩ঃ৪৫ নাগাদ মৃত্যু হয় বাঙালি অভিনেতার।

সকালে অভিনেতা মারা গেলেও তার এখনো শেষ কৃত্য সম্পন্ন হয়নি। মঙ্গলবার সন্ধেতেই অভিনেতার বোন কলকাতা থেকে মুম্বইতে প্রথমে যাবেন তারপরই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে। অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অভিনেতার সহকর্মী হনসল মেহেতা, অশ্বিনী চৌধুরির মতো একাধিক তারকা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media