whatsapp channel

পরনে হলুদ শাড়ি চুলে ফুল, দুর্দান্ত লুকে প্রশংসা কুড়োলেন ‘কৃষ্ণকলির’-এর শ্যামা

সন্ধ্যে ৭টা বাজলেই প্রতিদিন শ্যামাকে টেলিভিশনের ওপারে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সন্ধ্যে ৭টা বাজলেই প্রতিদিন শ্যামাকে টেলিভিশনের ওপারে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে ঠিক একইভাবে ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত। অভিনেত্রী তিয়াশা নিজের এই সাজ আর অভিনয় দিয়ে সব মা কাকিমার মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

Advertisements

শ্যামা এখন ‘কৃষ্ণকলি’ নিয়েছে ১৮ বছরের লিপ। ১৮,বছর এক মেয়ের মা শ্যামা। নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া আর নিখিল প্রৌঢ়। মেয়ের নাম কৃষ্ণা। কৃষ্ণাও মায়ের মতো ভোজনগীতি করতে ভালোবাসে। মেয়ের জন্য নিখিল আর শ্যামার পুর্নামিলন হয়। নিখিল নিজের মেয়ে আর স্ত্রীকে পেয়ে বেজায় খুশি। আপাতত ‘কৃষ্ণকলি’-তে শ‍্যামা ও নিখিলের পুনর্বিবাহের দৃশ্যায়ণ চলছে কিন্তু এর মধ্যে কৃষ্ণার গলার স্বর কেড়ে নেওয়ার জন্য চলছে চক্রান্ত। আর এতেই ধারাবাহিক টিআরপিতে শীর্ষে রয়েছে।নিখিল শ্যামার ভালোবাসা দেখতে দেখতে এই ধারাবাহিক তিন বছরে পা দিয়ে দিল। এখনো সমানভাবে জনপ্রিয় এই ধারাবাহিক।

Advertisements

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে প্রথম অভিষেক তিয়াসার। প্রথম ধারাবাহিকে শ্যামার চরিত্রে বাজিমাত করেন তিয়াসা। প্রথম কাজেই নিজের অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন শ্যামা ওরফে তিয়াসা। সিরিয়ালে তিয়সাকে একদম ঘরোয়া বউ এর লুকে দেখা যায়। শ্যামা কিন্তু আসল জীবনে বিবাহিত। স্বামী সুবান এবং শ্বশুর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি তিয়াসা। সবাই কে নিয়ে ভরা সংসার। দেখতে দেখতে রিয়েল লাইফেও সুবানের সাথে তিনটি বছর কাটিয়ে দিলেন। এদেরকে আবার টলিপাড়ার লাভবার্ডসও বলে ডাকে। সম্প্রতি কিছুদিন আগেই নিজের তৃতীয় বিবাহবার্ষিকীর উদযাপনের সমস্ত ছবি সকলের সঙ্গে শেয়ার করতে ভোলেননি শ্যামা।

Advertisements

Advertisements

তিয়াসা রায় অভিনয় আর সংসারের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। সম্প্রতি এখন কলকাতায় চলছে বিয়ের আসর তাই তিয়াসা দিলে পার্টি লুকের এক আভাস। একনজরে দেখে নেওয়া যাক। অভিনেত্রী তিয়াসা রায় ক্রিম কালারের একটি সিল্ক শাড়ি আর বেগুনি ব্লাউজ সাথে কানে ম্যাচিং করে কানের হাতে বড় আংটি সাথে খোলা চুলে গোলাপ দেওয়া। আর নিউড মেক আপ। ব্যকগ্রাউন্ডে বেজে উঠেছে “তেরে বিনা”। অভিনেত্রীর এই লুকস আর চোখের চাহনি দেখে বহু পুরুষের ঘুম উড়ে গিয়েছে। তিয়াসার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media