whatsapp channel

Mouni Roy: সাদা ট্রান্সপারেন্ট শাড়িতে উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন মৌনি রায়

মৌনি রায় (Mouni Roy) বর্তমানে কলকাতা ও মুম্বই দুই দিক সমান তালে সামলাচ্ছেন। কলকাতার বুকে প্রথমবার জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে মৌনিকে। পাশাপাশি…

Avatar

Nilanjana Pande

মৌনি রায় (Mouni Roy) বর্তমানে কলকাতা ও মুম্বই দুই দিক সমান তালে সামলাচ্ছেন। কলকাতার বুকে প্রথমবার জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে মৌনিকে। পাশাপাশি তিনি সঞ্চালনা করছেন সর্বভারতীয় স্তরে নতুন রিয়েলিটি শো ‘টেম্পটেশন আইল্যান্ড’-এর। এটি একটি ডেটিং রিয়েলিটি শো। তবে শত ব্যস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়ায় ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করতে ভোলেন না মৌনি। সম্প্রতি মৌনি নিজের নতুন ফটোশুটের ঝলক শেয়ার করেছেন অনুরাগীদের সাথে।

মৌনির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে শ্বেতশুভ্র রঙের শিফন শাড়ি। শিফন শাড়ি জুড়ে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য। শিফন শাড়িটি স্বচ্ছ। শাড়ির আঁচলে রয়েছে সাদা মুক্তোর তৈরি পমপম। এই শাড়ির সাথে মৌনি টিম আপ করেছেন সাদা রঙের স্লিভলেস ব্লাউজ। ব্লাউজটির নেকলাইন যথেষ্ট ডিপ হলেও মৌনির ক্লিভেজ আবৃত রয়েছে শাড়ির আঁচলে। সাদা শাড়ির সাথে মৌনির মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি পিঙ্ক রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার মৌনির দুই চোখকে করে তুলেছে আকর্ষক। চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। সিল্কি চুল খোলা রয়েছে। চুলের মাঝে সিঁথি করে অক্সিডাইজড মাঙ্গটিকা পরেছেন মৌনি।

বঙ্গতনয়া মৌনি শাড়ি পরতে ভালোবাসেন। তবে কাজের সূত্রে বিভিন্ন ধরনের পোশাক পরতেই হয়। কিন্তু মৌনি এগিয়ে রাখেন শাড়িকেই। ক্যাপশনেও তিনি শাড়ি-প্রেমের কথা লিখেছেন যা কখনও শেষ হওয়ার নয়। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন সাদা রঙের হার্ট ইমোজি।

মৌনির ছবিগুলির প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীদের একাংশ। আগামী দিনে মৌনিকে দেখা যাবে সায়েন্স ফিকশন মুভি ‘দ্য ভার্জিন ট্রি’-তে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo