Hoop PlusReality show

Sudipa Chatterjee: পায়ে পায়ে ৫০০০ পর্ব ‘রান্নাঘর’-এর, নস্টালজিক সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়

টিভি দেখে নতুন নতুন রান্না শেখার জন্য অনেকেই চোখ রাখেন
জি-বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘রান্নাঘর’-এ (Rannaghar)। জানেন এর বয়স কত? মেঘে মেঘে অনেক বেলা হয়েছে এই শোয়ের। দেখতে দেখতে এর বয়স প্রায় ৫০০ নয় একেবারে ৫০০০ পর্বের দোরগোড়ায় ঠেকেছে! এই শোয়ের সাথে সাথে পার করে ফেলেছেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) তার মিষ্টি সঞ্চালনাও। ঠিক এই কারণেই আজকের দিনে আবেগে ভাসছেন সুদীপা।

একটা সময় মানুষের মধ্যে এই বিশেষ রান্নার শো দেখার তুমুল ক্রেজ ছিল, মানুষের মধ্যে আগ্রহ ছিল প্রচুর পরিমাণে। কিন্তু,ইদানিং সঞ্চালিকা সুদীপা ভীষণ ভাবে সমালোচিত হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। তার পোস্ট করা বিভিন্ন বিষয় নিয়ে বিতর্ক সৃষ্টি হচ্ছে, এবং এতে করে টিআরপি চার্টে রান্নাঘর এর মান ক্রমাগত নিচের দিকেই যাচ্ছে। তবে, থাক….আজ আর কোনো নেতিবাচক শব্দ নয়, বরং থাকুক সুদীপার স্মৃতিতে মোড়া কিছু কথা। প্রায় ১৭ বছর আগে জার্নি শুরু করেছিলেন সুদীপা। তখন সঞ্চালিকা কলেজ পড়ুয়া। হঠাৎ একদিন সঞ্চালিকা হওয়ার প্রস্তাব আসে, ব্যাস সেই থেকে কাজ শুরু। দেখতে দেখতে ৫০০০ পর্ব পার।

এক সংবাদমাধ্যমে সুদীপা জানান যে তিনটি ক্যামেরা আর একজন ক্যামেরাপার্সন নিয়ে শ্যুট শুরু হত। তখন সকলেই নতুন। যাঁরা তার মেক আপ, কেশসজ্জা করতেন, তাঁরাও তখন সবে কাজ শুরু করেছেন। এখন প্রত্যেকেই নিজেদের ক্ষেত্রে প্রতিষ্ঠিত। কী ভাবে যে ১৭টা বছর কেটে গেল, বুঝতেই পারেননি। মজার ব্যাপার হল সেই সময় যারা আসতেন রান্নাঘর এর মঞ্চে তারা উপহার হিসেবে পেতেন দু’টি বই এবং একটি ব্লাউজ পিস। সেই সময় চাঁদা তুলে উপহার দেওয়া হত।

এই দীর্ঘ ১৭ বছরে দীর্ঘ পরিবর্তন এসেছে জীবনে। এখন সুদীপা একজন তারকা। সেই সময় থেকে যেই সঞ্চালনা শুরু করেছেন এখনও চালিয়ে যাচ্ছেন সুদীপা। তবে এখন সুদীপা রীতিমত স্টার। ঘরে সন্তান এসেছে, এমনকি একটি বুটিক খুলে ফেলেছেন, বহুদিন আগেই রেস্তোরাঁ খুলে ফেলেছেন। সব মিলিয়ে সুদীপা একজন প্রতিষ্ঠিত তারকা।

whatsapp logo