GossipHoop Plus

বয়সে এত ছোট স্ত্রী, দাম্পত্যে সুখ ধরে রাখেন কী করে? জবাব দীপঙ্কর দে-র

ভালোবাসার কাছে বাস্তবিকই সব বাধা ফিকে হয়ে যায়। আর সেটা দীর্ঘদিন ধরে প্রমাণ করে আসছেন দীপঙ্কর দে (Dipankar Dey) এবং দোলন রায় (Dolon Roy)। টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি তাঁরা। নিত্য নতুন সম্পর্ক ভাঙা গড়ার জেরে একাধিক বার আলোচনায় উঠে আসে বিনোদন জগতে ভালোবাসার অভাবের কথা। কিন্তু দীপঙ্কর আর দোলনের জুটিটা যেন হিসাবের বাইরে। অসমবয়সী দুজন মানুষ একে অপরকে ভালোবেসে সেই যে হাত ধরেছিলেন তা ধরে রেখেছেন এখনো।

প্রবীণ অভিনেতা দীপঙ্করের থেকে বয়সে অনেকটাই ছোট দোলন। আগে একবার সংসারও করেছেন অভিনেতা। তবুও দীপঙ্করের প্রতিই আকৃষ্ট হয়েছিলেন যুবতী দোলন। সমাজের পরোয়া না করে থাকতে শুরু করেছিলেন একসঙ্গে। দীর্ঘ কয়েক বছর থেকেছেন একত্রে। একে অপরকে সঙ্গ দিয়েছেন সুখে দুঃখে। ২০২০ সালে নিজেদের সম্পর্কটাকে আইনি স্বীকৃতি দেন দীপঙ্কর দোলন। এখন তাঁরা খাতায় কলমে স্বামী স্ত্রী। বিনোদনের বর্তমান প্রজন্ম যখন বছর বছর সঙ্গী পাল্টাচ্ছে, সেখানে দাঁড়িয়ে তাঁদের এত গভীর রসায়নের রহস্য কী?

দোলন রায় এবং দীপঙ্কর দে

একবার সরাসরি এমনি প্রশ্ন করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সস্ত্রীক ‘দাদাগিরি খেলতে এসেছিলেন প্রবীণবীণ অভিনেতা। সৌরভের প্রশ্নের উত্তরে হেসে দীপঙ্কর জবাব দিয়েছিলেন, তেমন কিছুই নয়। একটু ভালোমন্দ খাওয়া দাওয়া, মাঝে মাঝে ঘুরতে নিয়ে যাওয়া। এই করলেই খুশি হয়ে যায় স্ত্রী। দাম্পত্য জীবনে সুখের চাবিকাঠি এটাই।

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসেও নিজেদের ব্যক্তিগত সম্পর্কর রসায়ন নিয়ে মুখ খুলেছিলেন দীপঙ্কর দে। কোনো রাখঢাক না করে জানিয়েছিলেন দোলন তাঁর জন্য যা যা করেছেন কেউ ভাবতে পারবে না। নিজের সুখ ছেড়ে দীপঙ্করকে বেছে নিয়েছেন তিনি। জীবনে স্রেফ একটাই আক্ষেপ রয়ে গিয়েছে অভিনেত্রী।। মা হওয়ার শখ পূরণ হয়নি তাঁর। কিছুদিন আগে প্রথম বৈবাহিক সম্পর্ক থেকে নিজের মেয়েকে হারান দীপঙ্কর। সন্তান হারা হয়ে ভেঙে পড়েছিলেন তিনি। তখনো দোলনই সামলেছিলেন তাঁকে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই