BollywoodHoop Plus

Kiara Advani: রাজকীয় এই প্রাসাদে বিয়ে হতে চলেছে সিদ্ধার্থ-কিয়ারার

এখনও অবধি কিয়ারা আডবাণী (Kiara Advani) ও সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) তাঁদের বিয়ের কথা মিডিয়ার সামনে সুনিশ্চিত না করলেও ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, আগামী ফেব্রুয়ারি মাসে তাঁরা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। এমনকি শোনা যাচ্ছে, তাঁদের বিয়ে হতে চলেছে রাজকীয় ভাবে। ‘চোখিধানি’ নামে একটি হোটেল চেইন গ্রুপের সাথে চলছে এই বিয়ের কোলাবোরেশন। কার্যতঃ সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের কথা সুনিশ্চিত করেছে ‘চোখিধানি’ গ্রুপ।

‘চোখিধানি’ গ্রুপ প্রকৃতপক্ষে রাজস্থানের একটি কোম্পানি। এই গ্রুপের অন্তর্গত ‘জয়সলমের প‍্যালেস হোটেল’-এ অনুষ্ঠিত হতে চলেছে সিদ্ধার্থ ও কিয়ারার রাজকীয় বিয়ে। ইতিমধ্যেই ‘চোখিধানি’ গ্রুপের তরফে তাঁদের ইন্সটাগ্রাম পেজ ফলো করতে বলা হয়েছে এবং মেসেজ করতে বলা হয়েছে। আগ্রহী নেটিজেনদের মধ্যে দশ জন ভাগ্যবান বিজেতাকে আমন্ত্রণ জানানো হবে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে। অবশ্যই তা ‘চোখিধানি’ গ্রুপের তরফ থেকে। শোনা যাচ্ছে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েও হতে চলেছে ঘনিষ্ঠ বলয়ে। থাকবেন দুই পরিবারের সদস্যরা, ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের একাংশ। মিডিয়ার প্রবেশ থাকছে নিষিদ্ধ। ইদানিং বলিউডের বিয়েগুলিতে মিডিয়ার প্রবেশ নিষিদ্ধ থাকার অর্থ হল ওটিটি ও আন্তর্জাতিক মিডিয়ার সাথে কোলাবোরেশন। এই ধরনের বিয়ের ছবি ও ভিডিওগুলি বলিউড তথা ভারতের বিখ্যাত বিয়ে হিসাবে আন্তর্জাতিক মহলে প্রচার পায়। তবে সাম্প্রতিক কালে তা থেকে বিরত থেকেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Aliaa Bhatt)।

আগামী 3 রা ফেব্রুয়ারি জয়সলমেরের উদ্দেশ্যে রওনা হচ্ছে একটি বিশেষ বডিগার্ড ও সিকিউরিটি গার্ডের গ্রুপ। ইতিমধ্যেই ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র (Manish Malhotra)-র সাথে দুবাইয়ের পার্টিতে দেখা গিয়েছে সিদ্ধার্থ ও কিয়ারাকে। ফলে অনেকেই মনে করছেন, মণীশই তাঁদের বিয়ের পোশাক ডিজাইন করবেন। এরপর থেকেই এই জুটির বিয়ের গুঞ্জন জোরালো হয়েছে।

অপরদিকে, আগামী 19 শে জানুয়ারি নেটফ্লিক্সে স্ট্রিমিং হতে চলেছে ‘মিশন মজনু’। এই ফিল্মে সিদ্ধার্থের বিপরীতে অভিনয় করেছেন ভূমি পেডনেকর (Bhumi Pednekar)।

whatsapp logo