Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: জন্মদিনে দ্বিতীয়বার বিয়ে নিয়ে মুখ খুললেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা

পায়ে পায়ে ২৪ এ এসে পৌঁছলেন কৃষ্ণকলি’র শ্যামা ওরফে তিয়াসা লেপচা। এখন কোনো ধারাবাহিক অভিনয় না করলেও ‘কৃষ্ণকলি’ দিয়েই পরিচিতি পেয়েছেন একটা সময়। আজ তার জন্মদিন। অভিনেত্রীর ইউটিউব চ্যানেলে ভিজিট করলে দেখেতে পাওয়া যাবে তার বার্থডে সেলিব্রেশনের ঝলক। সকাল থেকে রাত পর্যন্ত কি কি করেছেন, কতগুলো কেক কেটেছেন, কাদের সঙ্গে পার্টি করলেন সবটাই তুলে ধরেছেন তিনি তার ইউটিউব চ্যানেলে।

এই জন্মদিনের হৈ হুল্লোরের ফাঁকে সংবাদমাধ্যমে ছোট্ট করে সাক্ষাৎকারও দিয়েছেন তিনি। সেই সূত্রে জানা গেছে যে তিয়াসা বাড়ির সবার ছোট এবং আদরের। অথচ, বাস্তব জীবন, ডিভোর্স তাকে অনেকটা বড় করে দিয়েছে। কিভাবে?

ব্যাক্তিগত জীবন প্রসঙ্গে অভিনেত্রী খুবই স্বচ্ছ। ডিভোর্স নিয়ে সাময়িক দুঃখ থাকলেও ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে আনন্দেই মেতে ছিলেন এদিন। এদিন, প্রাক্তন স্বামী সুবান প্রসঙ্গে বলতে গিয়ে তিয়াসা বলেন যে বর্তমানে তিনি একেবারেই সিঙ্গেল, ন্যাড়া এক বারই বেলতলায় যায়। কিন্তু, ভবিষ্যতে ভালো কোনো সঙ্গী পেলে ধুমধাম করে বিয়ে করবেন, এবং প্রয়োজনে প্রাক্তন স্বামীকেও নিমন্ত্রণ জানাবেন।

এখানেই শেষ নয়, প্রসঙ্গ এসেছে মদন মিত্রের সঙ্গে রসায়ন নিয়ে। একুশের নির্বাচনে মদন মিত্রের একেবারে কাছের মানুষ হয়ে উঠেছিলেন এই শ্যামা ওরফে তিয়াসা।তখন থেকেই গুজব শুরু হয়, এই মদন মিত্রের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই হয়তো বৈবাহিক জীবনে ঝড় এসেছে। যদিও গত রাখী পূর্ণিমার দিন মদন দার হাতে রাখি পরিয়ে তিয়াসা বুঝিয়ে দেন যে মদন মিত্রের সঙ্গে তার কোনো ঘনিষ্ট সম্পর্ক নেই, বরং সেই সম্পর্ক খুবই পবিত্র।

whatsapp logo