Bengali SerialHoop Plus

মঞ্চ মাতালেন ঋতুপর্ণা-কোয়েল, সঙ্গী জলসার প্রিয় জুটিরা, শোয়ের সম্প্রচার কবে!

বিভিন্ন অ্যাওয়ার্ড শোয়ের (Award Show) প্রতি দর্শকদের আকর্ষণ চিরকালের। সম্প্রতি দুই প্রথম সারির চ্যানেল জি বাংলা এবং স্টার জলসার অ্যাওয়ার্ড শো অনুষ্ঠিত হল প্রায় একই সঙ্গে। গত বছর ঘোষণা হওয়ার পরেও অনুষ্ঠিত হয়নি জলসার অ্যাওয়ার্ড শো। তাই এ বছরের অনুষ্ঠান নিয়ে দর্শকদের মধ্যে স্বাভাবিক ভাবেই উত্তেজনা রয়েছে বেশি। আর সম্প্রতি প্রোমো প্রকাশ্যে আসার পর থেকে উত্তেজনা বেড়ে গিয়েছে দ্বিগুণ। কে কে এলেন অনুষ্ঠানে, পারফর্ম করলেন কারা, আর কাদের হাতেই বা উঠল পুরষ্কার?

জানা যাচ্ছে, ফেব্রুয়ারির শুরুতেই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের শুটিং সারা হয়ে গিয়েছে। চ্যানেলে প্রকাশ্যে এসে গিয়েছে প্রোমোও। আর অ্যাওয়ার্ড শোয়ের প্রথম ঝলক দেখেই চোখ কপালে নেটিজেনদের। চ্যানেলের সমস্ত সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরা তো ছিলেনই, পাশাপাশি দেখা গেল একঝাঁক টলিউড তারকাদেরও। উপস্থিত ছিলেন যিশু সেনগুপ্ত, কোয়েল মল্লিক থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত, জুন মালিয়া, মনামী ঘোষ সহ আরো অনেকেই। এমনকি ঋতুপর্ণা, কোয়েল দের মঞ্চে পারফর্ম করতেও দেখা গেল।

এছাড়াও পারফর্ম করেছেন জলসার সব জনপ্রিয় জুটিরা। দুর্জয় রানী তো ছিলই, দেখা গেল সূর্য, দীপা, সোনা, রূপা, গীতা, কোজাগরীকেও। ঝকমকে প্রোমো দেখে খুশি দর্শকরাও। কমেন্টে অনেকেই শো দেখার আগ্রহ প্রকাশ করেছেন। জানা গিয়েছে, এবারে বেশ কিছু পুরস্কার পেয়েছে অনুরাগের ছোঁয়া। প্রিয় শ্বশুর শাশুড়ি থেকে শুরু করে প্রিয় ছেলে, বউমা সহ প্রিয় খুদে সদস্যের পুরস্কারও গিয়েছে এই সিরিয়ালের সদস্যদের হাতেই। তবে সেরা জুটি রানী দুর্জয় হয়েছে বলেই গুঞ্জন শোনা যাচ্ছে। আগামী ১০ মার্চ সম্প্রচারিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড।

অন্যদিকে সম্প্রতি জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডও অনুষ্ঠিত হয়েছে। জি এর তিন টপ ধারাবাহিক জগদ্ধাত্রী, ফুলকি, নিম ফুলের মধুই বেশিরভাগ পুরস্কার জিতে নিয়েছে। প্রিয় ছেলে এবং প্রিয় বউমা হয়েছে রোহিত, ফুলকি আর প্রিয় বর, বউ এর পুরস্কার উঠেছে সৃজন, পর্ণার হাতে। পুরস্কার পেয়েছে ‘ইচ্ছে পুতুল’, ‘কার কাছে কই মনের কথা’ এবং ‘মন দিতে চাই’ও। এই শোয়ের সম্প্রচারও হবে মার্চেই।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই