whatsapp channel

বিশ্ব পরিবেশ দিবসে গাছ লাগানোর উদ্যোগ শুভশ্রীর, সঙ্গী হলেন ছোট্ট ইউভান

শুভশ্রী (subhasree ganguly)-র সময় এখন কাটে তাঁর পুত্রসন্তান ইউভান (yuvan)-কে নিয়ে। করোনামুক্ত হয়েই আবারও শুভশ্রী ইউভানকে নিয়ে বেরিয়ে পড়লেন বাড়ির বাইরে। ‘বিশ্ব পরিবেশ দিবস’-এ শুভশ্রী ইউভানকে নিয়ে কয়েকটি গাছ লাগিয়েছেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শুভশ্রী (subhasree ganguly)-র সময় এখন কাটে তাঁর পুত্রসন্তান ইউভান (yuvan)-কে নিয়ে। করোনামুক্ত হয়েই আবারও শুভশ্রী ইউভানকে নিয়ে বেরিয়ে পড়লেন বাড়ির বাইরে। ‘বিশ্ব পরিবেশ দিবস’-এ শুভশ্রী ইউভানকে নিয়ে কয়েকটি গাছ লাগিয়েছেন।

Advertisements

এদিন সেই ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভশ্রীকে লিখেছেন, প্রকৃতি মা ও পৃথিবীকে রক্ষা করার উদ্দেশ্যে এটি ছিল তাঁর ছোট্ট প্রচেষ্টা। ছবিতে শুভশ্রী ও ইউভানের সঙ্গে ছিল ছোট্ট জিলাটো (zillato)। জিলাটো চিহুয়াহুয়া প্রজাতির সারমেয়। শুভশ্রী যখন করোনা আক্রান্ত হয়েছিলেন তখনও জিলাটো শুভশ্রীর পাশেই ছিল। সে শুভশ্রীর কাছছাড়া হতে চায়নি। শুভশ্রী, ইউভান ও জিলাটোর ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

Advertisements

আপাতদৃষ্টিতে ছবিগুলি দেখে মনে হচ্ছে রাজ-শুভশ্রীর বাসস্থান আরবানা কমপ্লেক্সের বাগানেই গাছের চারা পুঁতেছেন শুভশ্রী ও ইউভান। শুভশ্রীর পরনে ছিল ক্যাজুয়াল ম্যাক্সি ড্রেস এবং ইউভান পরেছিল সাদা রঙের টি-শার্ট ও নীল রঙের হাফ প্যান্ট। যাতে ইউভানের মুখে রোদ না লাগে তাই শুভশ্রী ইউভানের মাথায় পরিয়ে দিয়েছিলেন একটি নীল ক‍্যাপ।

Advertisements

কিছুদিন আগেই করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। তিনি আরবানাতেই হোম আইসোলেশনে ছিলেন। তবে সুস্থ ছিল ইউভান। কিন্তু কখনও কোনো শিশু কি তার মা-কে ছেড়ে থাকতে পারে? তাই ইউভানের মন খারাপ মায়ের কাছে যেতে না পেরে। শুভশ্রীরও মন খারাপ ইউভানকে কাছে না পেয়ে। ফলে শুভশ্রী ইউভানের একটি ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছিলেন, মাকে ছাড়া তাকে আর কতদিন থাকতে হবে!

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media