BollywoodHoop Plus

শীঘ্রই আসতে চলেছে সুখবর, ভরা মাসে সাধ খেলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল

মা হতে চলেছেন বিখ্যাত প্লে ব্যাক সিঙ্গার শ্রেয়া ঘোষাল। চোখে মুখে তার উৎফুল্লতা, তার সামনে সাজিয়ে দেওয়া হয়েছে একের পর এক লোভনীয় খাওয়ার। মা হচ্ছেন বলে কথা, এই সময় একটু বেশি যত্নআত্তি চলে। মাতৃত্ব কালীন সময়ে প্রত্যেক মেয়েকেই যত্ন করে খাওয়ানো হয়। এবারে সেই নিয়ম মেনেই শ্রেয়ার সামনে সাজিয়ে দেওয়া হয় পাঁচ রকম ভাজা, ডাল, তরকারি, মিষ্টি, আইস ক্রিম ও অন্যান্য পদ।

সোশ্যাল মিডিয়ায় এখন গায়িকা শ্রেয়া ঘোষালের সাধের ছবি ভাইরাল। অসংখ্য অনুরাগীরা তাকে ইতিমধ্যে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। এবং তিনিও তার আত্মীয় ও বন্ধুদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগাযোগ রেখেছেন। সকলের ছবি তিনি তার সোশ্যাল মিডিয়ার পেজে তুলে ধরেছেন।

চলতি বছরে ৩৭-এ পা দিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। আর এই বছরেই দেন সুখবর। মার্চ মাসে নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে শ্রেয়া লেখেন, ‘বেবি শ্রেয়াদিত্য আসছে! শিলাদিত্য এবং আমি দারুণ খুশি এই খবরটা তোমাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে। তোমাদের সবার ভালোবাসার আর আর্শীবাদ প্রয়োজন, আমরা আমাদের জীবনের নতুন একটা পর্ব শুরু করতে চলেছি।’ সোশালে শ্রেয়ার এই ছবি দেখে আপ্লুত গোটা দেশ৷ নেটিজেনরা শুভেচ্ছা জানিয়েছেন শ্রেয়াকে৷

প্রসঙ্গত, ছোটবেলার বন্ধু শিলাদিত্যর সঙ্গে ১০ বছর ডেটিং করেছিলেন শ্রেয়া। তারপর বিয়ে করেন। রীতি মেনে ২০১৫ সালে সাত পাকে একে অপরকে বাঁধেন। এরপর, আচমকাই নিজেদের বিয়ের ফটো সকলের সামনে এনে অনুরাগীদের সারপ্রাইজ দেন শ্রেয়া। এখন শুধু দিন গোনার পালা। তার অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের প্রিয় গায়িকার সন্তানকে দেখার।

whatsapp logo