BollywoodHoop Plus

মানুশীকে ‘মিস ওয়ার্ল্ড’-এর জন‍্য সাহস যুগিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন

2017 সালে মানুশী চিল্লার (Manushi chillar) ‘মিস ওয়ার্ল্ড’ -এর খেতাব জিতেছিলেন। কিন্তু ‘মিস ওয়ার্ল্ড’ জেতার আগে তাঁর সঙ্গে ঘটনাচক্রে একটি ফ্লাইটে দেখা হয়েছিল প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন (Susmita sen)-এর। সেই ভিডিওটি আবারও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, সুস্মিতা মানুশীর হাত ধরে তাঁকে সাহস যোগাচ্ছেন। সেদিন সুস্মিতা মানুশীকে বলেছিলেন, নিজের সেরাটা দিয়ে বাকিটুকু ভগবানের হাতে ছেড়ে দিতে। সুস্মিতা মানুশীর হাতে চুম্বন করে তাঁকে ‘অল দি বেস্ট’ জানিয়েছিলেন। সুস্মিতার দৃঢ় বিশ্বাস ছিল, মানুশী ‘মিস ওয়ার্ল্ড’ হয়ে ভারতবর্ষের গর্বিত করবেন। শেষ অবধি সুস্মিতার বিশ্বাস মিশে গিয়েছিল মানুশীর ‘মিস ওয়ার্ল্ড’-এর মুকুট জয়ের সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

মানুশী চিকিৎসকের পরিবারের মেয়ে। ফলে তাঁরও আগ্রহ ছিল মেডিক্যাল পড়ায়। ডাক্তারি পড়তে পড়তেই মডেলিং শুরু করেছিলেন মানুশী। এমবিবিএস-এর থার্ড ইয়ারে ‘মিস ওয়ার্ল্ড’ হয়েছিলেন মানুশী। কিন্তু এই মুহূর্তে বলিউড হয়ে উঠেছে তাঁর ‘পাখির চোখ’।

‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার পর যশরাজ ফিল্মসের সঙ্গে মানুশী চুক্তিবদ্ধ হয়েছিলেন। এরপর যশরাজের তরফে তাঁকে বলিউডের জন্য গ্রুম করা হয়। যশরাজের প্রস্তাবিত ফিল্ম ‘পৃথ্বীরাজ’-এ ডেবিউ করতে পারেন মানুশী, এমনটাই শোনা যাচ্ছে। ঐতিহাসিক ফিল্ম ‘পৃথ্বীরাজ’-এ মূল চরিত্রের জন্য অক্ষয়কুমার (Akshay kumar)-এর কথা ভাবা হয়েছে।

whatsapp logo