Bengali SerialHoop Plus

Aparajita apu: ‘ভাগ্যশ্রী’র গয়না চুরি করে পরল অপু! ধরে ফেললেন ‘আন্টি ২’

‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিক বন্ধ হয় বেশ কিছুদিন হল। বোধি-ভাগ্যশ্রী আর লক্ষ্মী স্টোর্সকে কেন্দ্র করে আট মাস ধরে চলছে এই মেগা। লক ডাউনের পর হটাৎ করেই বন্ধ হয়ে যায় তা। লক ডাউনের পর বহু ধারাবাহিক বন্ধ হয়ে যায় ঠিকই, কিন্তু কিছু ধারাবাহিক শ্যুট ফ্রম হোম দিয়েও চলে। দর্শকদের মনোরঞ্জনের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেয় আর্টিস্ট ফোরাম। বর্তমানে রমরমিয়ে চলছে প্রত্যেকটা ধারাবাহিক শ্যুটিং ফ্লোর থেকেই।

শ্যুটিং যেমন চলছে, তেমনই চলছে ধারাবাহিক ও অভিনেতাদের অভিনয় নিয়ে কাটাছেঁড়া সমালোচনা। এদিকে, এরইমধ্যে একদল নেট জনতা যারা কিনা সিরিয়াল নিয়ে মিম বানাতে ওস্তাদ তারা দারুন একটা ব্যাপার আবিষ্কার করে। কী সেই জিনিস? তাদের মতে ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের ভাগ্যশ্রী যেই গয়নাগুলো পড়ত সেগুলি পড়ছে অপরাজিতা অপু ধারাবাহিকের অপু।

গতকাল অপু মায়ের থেকে মাসির দরদ বেশি দিয়ে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করেন। আন্টি ২ এর পর্দা ফাঁস করার পর্ব ছিল। যদিও পর্দা ফাঁস করেনি অপু, বরং আন্টি ২ কে একটা সুযোগ দিল ভালো হওয়ার। সেদিন অপু যেই গয়না পড়েছিল তার হুবহু গয়না ভাগ্যশ্রী পড়ত একটা সময়। তাহলে কি অপু গয়না চোর? দেখুন সোশ্যাল মিডিয়ায় করা ধারাবাহিক নিয়ে মজাদার মিম।

উল্লেখ্য, অপু ওরফে সুস্মিতা দের এটাই প্রথম বাংলা ধারাবাহিক। আসানসোলের এই মেয়ে কিন্তু পরাশুনোতেও যথেষ্ট ভালো। ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনো করে অভিনয় জগতে এসেছেন। বরাবর অভিনেত্রী হওয়ার শখ। হয়েও গেলেন ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মুখ্য চরিত্র। বর্তমানে মায়ের সঙ্গে টালিগঞ্জ থাকেন এই মিষ্টি অভিনেত্রী।

whatsapp logo