whatsapp channel

শিমুলের জীবন থেকে সত্যিই হারিয়ে যাবে পরাগ! ‘কার কাছে কই মনের কথা’র প্রোমো দেখে ধন্দে দর্শকরা

আসন্ন দোল উপলক্ষে বিভিন্ন সিরিয়ালেও হতে চলেছে স্পেশ্যাল এপিসোড। রঙের উৎসবে মাততে চলেছে বিভিন্ন ধারাবাহিকের নায়ক নায়িকারা। আর এই দোল স্পেশ্যাল পর্বগুলির প্রোমোও প্রকাশ্যে আসছে একে একে। সম্প্রতি জি বাংলার…

Nirajana Nag

Nirajana Nag

আসন্ন দোল উপলক্ষে বিভিন্ন সিরিয়ালেও হতে চলেছে স্পেশ্যাল এপিসোড। রঙের উৎসবে মাততে চলেছে বিভিন্ন ধারাবাহিকের নায়ক নায়িকারা। আর এই দোল স্পেশ্যাল পর্বগুলির প্রোমোও প্রকাশ্যে আসছে একে একে। সম্প্রতি জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’র (Kar Kache Koi Moner Kotha) নতুন প্রোমো লঞ্চ হয়েছে চ্যানেলের তরফে। এই প্রোমো নিয়েই চর্চা চলছে দর্শক মহলে। একটি বড়সড় টুইস্ট আসতে চলেছে এই সিরিয়ালে, তা স্পষ্ট হয়ে গিয়েছে এই প্রোমো থেকেই।

কার কাছে কই মনের কথার দর্শকরা জানেন, শিমুলের প্রাক্তন স্বামী পরাগ একটি দুর্ঘটনার কারণে দুই পায়েই জোর হারিয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, ভবিষ্যতেও আর কখনো নাকি তার পা ঠিক হবে না। শয্যাশায়ী পরাগের দেখাশোনা করছে তার মা মধুবালা। অবশ্য শিমুলও বিচ্ছেদের পরেও রয়ে গিয়েছে শ্বশুরবাড়িতেই। সে-ই বন্ডে সাইন করে পরাগের অস্ত্রোপচারের বন্দোবস্ত করেছে। পরাগেরও অবশ্য বোধোদয় হয়েছে। শিমুলের প্রতি সে কৃতজ্ঞ। নিজে প্রতিবন্ধী হয়ে পড়ায় পরাগ শিমুলের কাছে আর্জি জানিয়েছে, কিছুদিনের জন্য বিয়েটা আবার ঠিক করে নিয়ে তার চাকরিটা যেন সে করে।

শিমুলের জীবন থেকে সত্যিই হারিয়ে যাবে পরাগ! 'কার কাছে কই মনের কথা'র প্রোমো দেখে ধন্দে দর্শকরা

এবার প্রকাশ্যে এল নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে সকলে মিলে দোল খেলায় মেতে উঠেছে। তখনই হুইলচেয়ারে বসে পরাগ এসে শিমুলকে অনুরোধ করে, একবার কি তাকে রঙ মাখাতে পারবে? প্রথমে শিমুল ইতস্তত করলেও ননদ পুতুলের কথায় সে রাজি হয়। শিমুলের গালে হলুদ আবির মাখিয়ে দিয়ে পরাগ বলে ওঠেন, ‘ধন্যবাদ শিমুল আমার জীবনের শেষ বসন্তটা এতটা রাঙিয়ে দেওয়ার জন্য’। পরাগের কথা শুনেই চমকে যায় শিমুল। তবে কি তার কাছ থেকে কিছু লুকিয়ে যাচ্ছে পরাগ?

প্রোমো দেখে নানান মন্তব্য করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, সম্ভবত পরাগের কোনো কঠিন অসুখ হবে। কেউ লিখেছেন, শিমুল আদর্শ বউয়ের সেরা অভিনয় করছে। কেউ আবার পরাগের অবস্থা দেখে লিখেছেন, ‘বাঁচা যাবে’। কেউ কেউ আবার শিমুল পরাগের মিল হওয়ার অপেক্ষায় রয়েছেন। শেষমেষ কী হবে তা জানার জন্য কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই