whatsapp channel

Ditipriya Roy: স্পোর্টস ব্রা পরে ফটোশুটে ঝড় তুললেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া!

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) আপাতত নিজের কেরিয়ারেই ফোকাস করেছেন। পাশাপাশি এই মুহূর্তে তিনি স্নাতক স্তরের তৃতীয় বর্ষের পড়াশোনা নিয়ে ব্যস্ত। পাল্টে নিয়েছেন স্টাইল স্টেটমেন্টও। বর্তমানে একের পর এক ওয়েব সিরিজে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) আপাতত নিজের কেরিয়ারেই ফোকাস করেছেন। পাশাপাশি এই মুহূর্তে তিনি স্নাতক স্তরের তৃতীয় বর্ষের পড়াশোনা নিয়ে ব্যস্ত। পাল্টে নিয়েছেন স্টাইল স্টেটমেন্টও। বর্তমানে একের পর এক ওয়েব সিরিজে কাজ করছেন দিতিপ্রিয়া। সম্প্রতি একটি নিউজ পোর্টালের ভার্চুয়াল পেজের জন্য ক্যামেরাবন্দি হলেন তিনি। কলকাতার ফ্যাশন ফটোগ্রাফার কৌস্তুভ সইকিয়া (Kaustav Saikia) ছিলেন এই ফটোশুটের দায়িত্বে। ফটোশুটটি হয়েছে পার্ক স্ট্রিটের বিখ্যাত পার্ক হোটেলের জিমে। দিতিপ্রিয়া ও কৌস্তুভ দুজনেই সেই ফটোশুটের ঝলক শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

Advertisements

জিমের প্রেক্ষাপটে হয়েছে ফটোশুট।ফলে দিতিপ্রিয়ার পরনে রয়েছে জিমের পোশাক। কখনও তাঁর পরনে দেখা যাচ্ছে লাল রঙের স্পোর্টস ব্রা এবং কালো ট্রাউজার। হাতে পরা রয়েছে লাল রঙের কিক বক্সিং-এর গ্লাভস। কখনও তাঁর পরনে রয়েছে কালো রঙের ট্রাউজারের সাথে টিমড আপ পার্পল ও কালো রঙের স্পোর্টস ব্রা এবং পার্পল রঙের জ্যাকেট। হাতে ধরা হলুদ রঙের বাস্কেটবল। ছোট চুল সেট করা রয়েছে। হালকা মেকআপ করেছেন দিতিপ্রিয়া। চোখে রয়েছে হালকা কাজল ও ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক। গায়ে ঘামের এফেক্ট আনার জন্য জল স্প্রে করা হয়েছে। বাস্তবেও যোগা ও মেডিটেশন করার পাশাপাশি প্রতিদিন অন্তত পঁয়তাল্লিশ মিনিট ব্যাডমিন্টন খেলার চেষ্টা করেন দিতিপ্রিয়া।

Advertisements

বর্তমানে অভিনয় করলেও আগামী দিনে উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে যেতে চান দিতিপ্রিয়া। সোশিওলজিতে স্নাতকোত্তর করার পাশাপাশি ফিল্ম স্টাডিজ নিয়ে পড়তে চান তিনি। সামনেই রয়েছে স্নাতক স্তরের ফাইনাল পরীক্ষা। ফলে ভোর চারটে অবধি পড়াশোনা করতে হচ্ছে দিতিপ্রিয়াকে।

Advertisements

বারবার তাঁকে নিয়ে ছড়িয়েছে সম্পর্কের গুঞ্জন। তবে দিতিপ্রিয়া এখনও কোনো সম্পর্কে জড়াতে রাজি নন। কারণ সম্পর্কের সাথে একরাশ দায়িত্ব। তবে ভালোবাসা তাঁর কাছে চিরন্তন। আগামী সময়ে নিজের জীবনে এক সহমর্মী পুরুষকে পেতে চান দিতিপ্রিয়া।

Advertisements

whatsapp logo
Advertisements