whatsapp channel

অঙ্কিতার মেয়ের শুভ অন্নপ্রাশন, একরত্তি খুদের মুখেভাত অনুষ্ঠান পালন করলেন অভিনেত্রী

বিষ বছরেই টেলিভিশন অভিনেত্রী দেন সুসংবাদ। হ্যাঁ, গত বছর ৭ সেপ্টেম্বর মা হয়েছেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। ইউভানের জন্মের কিছুদিন আগেই অঙ্কিতার ঘর আলো করে আসে অঙ্কিতার মেয়ে। সদ্যোজাত কন্যার…

Avatar

HoopHaap Digital Media

বিষ বছরেই টেলিভিশন অভিনেত্রী দেন সুসংবাদ। হ্যাঁ, গত বছর ৭ সেপ্টেম্বর মা হয়েছেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। ইউভানের জন্মের কিছুদিন আগেই অঙ্কিতার ঘর আলো করে আসে অঙ্কিতার মেয়ে। সদ্যোজাত কন্যার নাম রেখেছেন আরুন্যা পাল (AARUNYA PAUL)।

২০১৮ র জানুয়ারি মাসে কলকাতার একটি হোটেলের লনে বসেছিল অঙ্কিতা-সৌমিত্রর বিয়ের আসর। সেদিন অঙ্কিতা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়িতে সেজেছিলেন। এর পর দেড় বছরের মাথায় অঙ্কিতা-সৌমিত্রর ঘর আলো করে আসে ফুটফুটে এক কন্যা সন্তান। কোল আলো করে আসে অঙ্কিতার মেয়ে আরুন্যা পাল (AARUNYA PAUL)।

কেক কেটে মেয়ের ৩ মাসের জন্মদিন পালন করেন অভিনেত্রী। বাপের বাড়িতেই অনুষ্ঠিত হয় পুরো অনুষ্ঠান। এদিন এই একরত্তি মেয়ের মুখে ওঠে প্রথম অন্ন। মামার কোলে বসেই মুখে ভাতের অনুষ্ঠান সম্পন্ন হয়। বেশ জাঁকজমক করেই পুরো অনুষ্ঠান সম্পন্ন করেন জড়োয়ার ঝুমকো সিরিয়ালের ‘জড়োয়া’ অঙ্কিতা মজুমদার পাল। এদিন মেয়ের ছবি পোস্ট করে অঙ্কিতা লেখেন শুভ পাঁচ মাস, আমার প্রিয় মেয়ে।

লক ডাউন চলাকালীন শ্বশুরবাড়িতে আটকে গিয়েছিলেন অভিনেত্রী ও তার স্বামী। এরপর তারা সুসংবাদ দেন। ইউভানের জন্মের কিছুদিন আগেই অঙ্কিতার কোলে আসে কন্যা। গুয়াহাটির একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী এবং সেই ছবি শেয়ারও করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এবারেও মেয়ের মুখে ভাতের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এদিন এই একরত্তি আরুন্যার মাথায় ছিল মুকুট, গায়ে নীলচে ড্রেস, পায়ে লাল মোজা, গলায় রজনীগন্ধার মালা।

Avatar