Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: ‘মিঠাই’ বন্ধ হয়ে গেলে কাজ খুঁজতে হবে: সৌমিতৃষা

জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘মিঠাই’ একসময় ছিল বেঙ্গল টপার। কিন্তু বর্তমানে তার অবস্থা হয়েছে ‘নামতে নামতে’। অর্থাৎ টিআরপি অত্যন্ত নিম্নমুখী। সিরিয়ালে বহু মোড় এনেও ‘মিঠাই’-কে আবারও কক্ষপথে ফেরানো যায়নি। শোনা যাচ্ছে, বন্ধ হয়ে যেতে পারে ‘মিঠাই’। কারণ ইতিমধ্যেই বেশ কয়েকটি নতুন সিরিয়াল শুরু হওয়ার কথা শোনা যাচ্ছে। জি বাংলায় নতুন সিরিয়াল সম্প্রচারিত হলে ‘মিঠাই’-এর স্লট পরিবর্তন হতে পারে। অর্থাৎ শেষ হয়ে যেতে পারে ‘মিঠাই’। কিন্তু সৌমিতৃষা (Soumitrisha Kundu) তা নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন।

দেড় বছর ধরে ‘মিঠাই’ -এর দৌলতে সৌমিতৃষা ঘরে ঘরে পরিচিত মুখ। মিঠাইরানি হিসাবেই তিনি প্রশংসিত। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে সৌমিতৃষা জানিয়েছেন, টপার হওয়া বা না হওয়া, পুরোটাই ভাগের ব্যাপার। বেঙ্গল টপার হওয়ার জন্য নিজেদের সফর শুরু করেনি ‘মিঠাই’। এরপরেও এতদিন বেঙ্গল টপার থাকার জন্য একই সিরিয়াল সারা জীবন উচ্চতায় থাকবে তা হয় না। এর আগেও সৌমিতৃষা বলেছিলেন, তাঁদের টিপে টিআরপি নিয়ে কেউ ভাবিত নন।

সৌমিতৃষার মতে, ‘মিঠাই’ অনেক দিন ধরে চলছে। ফলে সিরিয়ালটিকে ভালোবাসা উচিত বলে মনে করেন সৌমিতৃষা। শেষ হয়ে গেলে সকলেই জানতে পারবেন বলে ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার গুঞ্জন ওড়ালেন তিনি। সৌমিতৃষার কাছে ‘মিঠাই’ শেষ হওয়ার কোনো তথ্য নেই।

তবে মজা করে সৌমিতৃষা জানালেন, যাঁরা ‘মিঠাই’ বন্ধ হওয়ার কথা জানেন, তাঁরা যেন তাঁকেও জানিয়ে দেন। কারণ তাহলে সৌমিতৃষাকেও নতুন কাজ খুঁজতে হবে। ফলে চ্যানেলের সাথেও কথা বলতে হবে।

whatsapp logo