Hoop PlusTollywood

Apu Biswas: সিঁথিতে সিঁদুর কার জন্য! জবাব দিলেন অপু বিশ্বাস

দুর্গাপুজোর সময় চলতি বছর অপু বিশ্বাস (Apu Biswas) এসেছিলেন কলকাতায়। সম্প্রতি টলিউডে তাঁর ডেবিউ হয়েছে বাংলা ফিল্ম ‘শর্টকাট’-এর মাধ্যমে। এই বছর কলকাতায় ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও পুজো ক্যাম্পেনেও অংশ নিয়েছেন অপু। তার মধ্যেই হঠাৎই পঞ্চমীর দিন বাংলাদেশের আরও এক অভিনেত্রী শবনম খান বুবলি (Shabnam Khan Bubli) তাঁর পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ছবি ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন, বীরের পিতা অপুর প্রাক্তন স্বামী শাকিব খান (Shakib Khan)। এরপরেই জানা যায়, বুবলির সাথে চার বছর আগেই বিয়ে হয়েছে শাকিবের। এই সবের মাঝে অপুর সিঁথিতে সিঁদুর দেখে মিডিয়ায় গুঞ্জন রটেছে, দ্বিতীয়বার বিয়ে করেছেন অপু। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অপু নিজেই।

বিজয়া দশমীর দিন অপুর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভিডিওতে অপুর পরনে ছিল লাল-সাদা শাড়ি ও সিঁথিতে সিঁদুর। তখনও কিন্তু সিঁদুর খেলায় অংশগ্রহণ করেননি অপু। ফলে তাঁর সিঁথিতে সিঁদুর দেখে অপুকে দ্বিতীয়বার বিবাহিতা বলে দাগিয়ে দেন কিছু অতি উৎসাহী লোকজন। এবার অপু জানালেন, দশমীর দিন সকালে একটি ফটোশুটের কারণে তিনি সিঁথিতে সিঁদুর পরেছিলেন। এরপর তিনি সিঁদুর খেলতে গিয়েছিলেন বলে জানিয়েছেন অপু। তিনি অনুরোধ করেছেন, অযথা তাঁর দ্বিতীয় বিয়ের গুঞ্জন নিয়ে বিভ্রান্ত না হওয়ার জন্য। বরং গুঞ্জনের পরিবর্তে বাংলা ফিল্ম দেখতে ও বাংলা ফিল্মের পাশে থাকতে দর্শকদের আহ্বান জানিয়েছেন অপু।

তবে কোনোভাবেই শাকিব ও বুবলির বিয়ে নিয়ে কথা বলতে নারাজ অপু। 2008 সালে গোপনে শাকিব ও অপু বিয়ে করেছিলেন। কিন্তু 2016 সালে অন্তঃসত্ত্বা হওয়ার পর শাকিবের নির্দেশে অপু অন্তরালে চলে গিয়েছিলেন। 2017 সালে তাঁদের পুত্রসন্তান অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy)-কে সামনে নিয়ে এসে গোপনে শাকিবকে বিয়ে করার কথা জানান অপু। ততদিনে শাকিবের সাথে অপুর দাম্পত্য প্রায় শেষ পর্যায়ে। 2018 সালে অপুর সাথে শাকিবের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

বুবলি জানিয়েছেন, ওই বছরই শাকিবের সাথে তাঁর বিয়ে হয়। 2020 সালে জন্ম হয় তাঁদের পুত্রসন্তান বীরের।

whatsapp logo