Hoop PlusTollywood

Nusrat Jahan: ‘আর বেশি ছবি করব না’, মা হওয়ার পর কঠিন সিদ্ধান্ত নুসরত জাহানের!

টলিউড ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত নায়িকা নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। তাঁর মাতৃত্বের সিদ্ধান্তের জন্য, তাঁর বিয়ের বৈধতা সংক্রান্ত সিদ্ধান্তের জন্য। সম্প্রতি ছিল তাঁর জন্মদিন। জন্মদিনে একটি সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন, তিনি আর বেশি ফিল্মে অভিনয় করতে চান না।

টলিউডে বাংলা ফিল্ম ‘শত্রু’-তে জিৎ (Jeet)-এর বিপরীতে ডেবিউ করেছিলেন নুসরত। ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসাবে এক দশক কাটিয়ে তিনি একটি টক শোয়ে সঞ্চালকের ভূমিকায় নতুন ইনিংস শুরু করেছেন। ইস্ক এফ এম-এর এই টক শোয়ের নাম ‘ভালোবাসায় বোল্ড’। গত এক বছর ধরে নুসরতকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। নিখিল জৈন (Nikhil Jain)-এর সংসার ভেঙে নুসরত সম্পর্ক গড়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে। যশের প্রথম পক্ষের ছেলে ও ‘যশরৎ’ পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)-কে নিয়ে নতুন সংসার পেতেছেন নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

কিন্তু এবার তিনি পরিবারকে সময় দিতে চান। তাই বেশি ফিল্মে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন নুসরত। একই সঙ্গে মেনস্ট্রিম ফিল্ম ‘ওয়ান’, ‘বলো দুগ্গা মাইকি’-র মতো ফিল্মের পাশাপাশি ‘ডিকশনারি’ ও ‘অসুর’-এর মতো অন্য ধারার ফিল্মে অভিনয় করেছেন নুসরত। চলতি মাসে নুসরতের আপকামিং ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ মুক্তি পাওয়ার কথা। ফিল্মটি পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল (Sayantan Ghoshal)। এছাড়াও যশের সঙ্গে জুটি বেঁধে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ফিল্মে অভিনয় করছেন নুসরত।

কিন্তু নুসরতের কাছে তাঁর সন্তান ঈশান এই মুহূর্তে প্রথম প্রায়োরিটি। সারাদিনে সংসার ও কাজ ব্যালান্স করে ঈশানের জন্য কিছুটা আলাদা সময় রাখতে চান নুসরত। তিনি ঈশানের প্রথম হাসি, প্রথম হাঁটা, প্রথম কথা বলা মিস করতে চান না। তার প্রতিটি মুহূর্ত রেকর্ড করে রাখেন নুসরত। এই মুহূর্তে তিনি বাছাই করা ফিল্মে অভিনয় করতে চান বলে জানিয়েছেন নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo