Hoop PlusTollywood

নুসরতকে ভুলে আরেক অভিনেত্রীর হাত ধরে হাঁটলেন প্রাক্তন স্বামী নিখিল!

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ দর্শণা বণিক (Darshana Banik)। মডেলিং দিয়ে একসময় শুরু করেছিলেন কেরিয়ার। ধীরে ধীরে বাংলা, দক্ষিণ ভারত ও বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করা শুরু করেছেন তিনি। ফিল্ম, মিউজিক ভিডিওর পাশাপাশি দর্শণার দেখা মিলছে ওয়েব সিরিজেও। বর্তমানে অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত ফিল্মে অভিনয় করছেন দর্শণা। তবে এর মধ্যেই তাঁকে দেখা গেল কলকাতার বুকে একটি ফ্যাশন শোয়ের শোস্টপার হিসাবে।

‘দি রানওয়ে স্টোরিজ’ আয়োজিত ফ্যাশন শোয়ে শোস্টপার হিসাবে মার্জার সরণিতে হাঁটলেন দর্শণা। তবে তিনি একা নন, দর্শণার সঙ্গী ছিলেন নিখিল জৈন (Nikhil Jain)-ও। কারণ এই র‌্যাম্প শোয়ে শোকেস করা হয়েছিল নিখিলের তৈরি ব্র্যান্ড ‘যুব’, ‘রাঞ্ঝ’, ‘রঙ্গোলি’-র পোশাক। নিখিল বর্তমানে নিজের ব্র্যান্ডের জন্য মডেলিং করলেন। ফলে মার্জার সরণি বাদ দিতেও রাজি নন তিনি। শুক্রবার সন্ধ্যায় কলকাতার বুকে আয়োজিত এই র‌্যাম্প শোয়ে দর্শণার পরনে ছিল অফ হোয়াইট রঙের ফুলস্লিভ লেহেঙ্গা-চোলি। লেহেঙ্গা-চোলি জুড়ে ছিল সুতো ও সিকুইনের ভারি এমব্রয়ডারি। চোলির ট্রান্সপারেন্ট স্লিভ ও ডিপ নেকলাইনের কারণে ডিজাইনে যুক্ত হয়েছিল আধুনিকতা। হালকা মেকআপ করেছিলেন দর্শণা। চোখে ছিল শিমারি আই মেকআপ। ঠোঁট রাঙিয়েছিলেন হালকা গোলাপি রঙের লিপস্টিকে। খোলা চুলে ছিল হালকা কার্ল। কপালে ছোট্ট স্টোনের টিপ ছাড়া আর কোনো গয়না পরেননি তিনি।

অপরদিকে নিখিলের পরনে ছিল অফ হোয়াইট রঙের শেরওয়ানি ও উত্তরীয়। শেরওয়ানি জুড়ে ছিল সোনালি সুতোর এমব্রয়ডারি। শোস্টপার হয়ে উচ্ছ্বসিত দর্শণা ধন্যবাদ জানিয়েছেন নিখিলকে। দর্শণার এই লুক পছন্দ হয়েছে বিদিতা বাগ (Bidita Bag)-এরও।

আগামী দিনে দর্শণাকে দেখা যাবে বাংলাদেশের পরিচালক কামরুজ্জামান (Kamrujjaman) পরিচালিত ফিল্ম ‘লিপস্টিক’-এ। এটি একটি সাসপেন্স থ্রিলার।

whatsapp logo