whatsapp channel

Madhumita Sarcar: নীল শাড়ির ফাঁকে সুস্পষ্ট ক্লিভেজ, নেটদুনিয়ায় ঝড় তুললেন লাস্যময়ী মধুমিতা

গত বছর মধুমিতা সরকার (Madhumita Sarkar) পয়লা বৈশাখের দিন শাড়ি পরিহিত ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছিলেন, ছবিটি তাঁদের জন্য যাঁরা মনে করেন শাড়ি না পরলে বাঙালি হওয়া যায় না। কিন্তু…

Avatar

Nilanjana Pande

গত বছর মধুমিতা সরকার (Madhumita Sarkar) পয়লা বৈশাখের দিন শাড়ি পরিহিত ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছিলেন, ছবিটি তাঁদের জন্য যাঁরা মনে করেন শাড়ি না পরলে বাঙালি হওয়া যায় না। কিন্তু ইদানিং প্রায়ই তিনি নিজের শাড়ি পরা ছবি শেয়ার করেন। পুজোর মুখে আরও কয়েকটি ছবি শেয়ার করলেন মধুমিতা।

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের সিল্কের শাড়ি। এই শাড়িতে রয়েছে সরু সোনালি পাড়। নীল রঙের শাড়ির সাথে ব্রোকেডের ব্লাউজ পরেছেন মধুমিতা। ব্লাউজের একপাশে ক্লিভেজের উপর দিয়ে চলে গিয়েছে শাড়ির আঁচল। নীল রঙের শাড়ির সাথে মধুমিতার মেকআপ যথেষ্ট হালকা। তাঁর গলায় রয়েছে সোনালি রঙের চিক যাতে নীল পাথর বসানো। কানে সোনালি স্টাড। দুই হাতে রয়েছে সোনালি রঙের বালা। কপালে ছোট টিপ পরেছেন মধুমিতা। এই সাজের সাথে চুলে খোঁপা বেঁধেছেন তিনি। কয়েক গুচ্ছ চুল পড়ে রয়েছে মুখের উপর।

বাংলা সিরিয়ালের মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন মধুমিতা। ‘সবিনয় নিবেদন’ সিরিয়ালে অবাঙালি মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে পরিচিতি লাভ করেন মধুমিতা। ‘কুসুম দোলা’ সিরিয়ালে অভিনয় করে দর্শকদের কাছে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিলেন তিনি।

মধুমিতা বড় পর্দায় ডেবিউ করেন বাংলা ফিল্ম ‘লাভ আজ কাল পরশু’-র মাধ্যমে। এরপর মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে অভিনয় করেন তিনি। গত বছর মধুমিতা অভিনীত ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’ মুক্তি পেয়েছিল। চলতি বছরে মুক্তি পেয়েছে তাঁর আরও একটি ফিল্ম ‘কুলের আচার’। এছাড়াও হইচই ওটিটিতে কাজ করছেন মধুমিতা। অভিনয় করছেন দক্ষিণী ফিল্মেও।

whatsapp logo