whatsapp channel

Mithai: মিষ্টির ব্যবসার আড়ালে গোপনে দুর্নীতি মোদক পরিবারের!

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর টিআরপি আপাতত ঠিকঠাক। তবে মিঠাই-এর জীবনে যেন বিপদের শেষ নেই। কিছুদিন আগে অবধি ওমি আগরওয়াল মোদক পরিবারের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে চলছিল। কিন্তু…

Avatar

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর টিআরপি আপাতত ঠিকঠাক। তবে মিঠাই-এর জীবনে যেন বিপদের শেষ নেই। কিছুদিন আগে অবধি ওমি আগরওয়াল মোদক পরিবারের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে চলছিল। কিন্তু শেষ অবধি সে মারা যায়। তবু মোদক পরিবারের কপালে সুখ বোধহয় ভগবান লেখেননি। তাই আবারও বিপদের সম্মুখীন হল তারা।

সৌজন্যে ওমির ভাই আদিত্য আগরওয়াল। ভাইয়ের মৃত্যুর প্রতিশোধ নিতে আদিত্য চায় স্থানীয় কাউন্সিলর প্রমীলা সাহার সাহায্য। প্রমীলা আদিত্যকে সাহায্য করতে রাজি হয়। বিপজ্জনক পরিকল্পনা করে মোদক পরিবারে আসে আদিত্য। সে সিদ্ধেশ্বরকে বলে তার বাড়ি প্রোমোটারকে দিয়ে দেওয়ার জন্য। এর পরিবর্তে বিপুল পরিমাণ অর্থ ও বিলাসবহুল ফ্ল্যাট দেওয়ার কথা বলে আদিত্য। কিন্তু সিদ্ধেশ্বর জানায় সে বাড়ি বিক্রি করবে না। উপরন্তু তাকে অর্থের লোভ দেখালেও প্রমীলার কার্যসিদ্ধি হবে না। আদিত্য ও প্রমীলা অচিরেই বুঝতে পারে, সোজা আঙুলে ঘি উঠবে না। ফলে তারা মিঠাই-এর মিষ্টির দোকানে গুন্ডা দিয়ে আক্রমণ করায়।

কিন্তু মিঠাই সেই গুন্ডাদের শিক্ষা দিয়ে দেয়। এই ঘটনায় দমে না গিয়ে প্রমীলা তার প্ল্যান অনুযায়ী মোদক পরিবারের অজান্তে ‘মনোহরা’-য় লুকিয়ে রাখে সোনার বার। একসময় আসে পুলিশ। তাদের অভিযোগ, মিষ্টির ব্যবসার আড়ালে বেআইনি কাজে লিপ্ত রয়েছে সিদ্ধেশ্বর। তার বাড়ির আশেপাশে সন্দেহজনক লোকদের দেখা গিয়েছে বলে জানায় পুলিশ।

বিপজ্জনক পরিস্থিতির সম্মুখীন হয়ে বাড়ি বিক্রি করে অন্যত্র চলে যাওয়ার পরামর্শ দেয় তোর্সা ও শ্রীলতা। কিন্তু মিঠাই সিদ্ধান্ত নেয় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার। এরপর কি ঘটতে চলেছে তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। মিস হয়ে গেলে ডাউনলোড করতে হবে জি ফাইভ অ্যাপ।

whatsapp logo