BollywoodHoop Plus

Monalisa: ফিনফিনে শাড়ির ফাঁকে দেখা গেল মোনালিসার গোপন জিনিস

বরাবরই এই ভোজপুরী অভিনেত্রীর বাঁধভাঙা যৌবন মাতাল করে তোলে তার একনিষ্ঠ ভক্তদের। অঙ্কের হিসেবে চল্লিশ পেরিয়েও তার সুডৌল শরীরের উত্তাপে পোড়ে সোশ্যাল মিডিয়ার পর্দা। তিনি সামনে এলেই বুক ধড়ফড়ানি বেড়ে যায় একটা গোটা প্রজন্মের। তিনি আরো কেউ নন, ভোজপুরী হার্টথ্রব নায়িকা মোনালিসা (Monalisa)। একটা সময় কাঁপিয়েছেন ভোজপুরী প্রেক্ষাগৃহ। তারপর বাংলা ওয়েব সিরিজেও ‘হট’ চরিত্রে অভিনয় করে গা ঘামিয়েছেন দর্শকদের। বর্তমানে অভিনয় থেকে দূরত্ব বৃদ্ধি পেলেও তিনি ছুঁয়ে থাকেন ভক্তদের।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। সেখানেই নিজেকে নানা পোশাকে, নানা রূপে, নানাভাবে অবতীর্ণ করেন নিজেকে। আর মোনালিসার পোস্ট মানেই তার অনুরাগীদের বুকে বেড়ে যায় ধরফড়ানি। সম্প্রতি এমনই একগুচ্ছ উষ্ণতায় মোড়া ছবি দিয়ে ভক্তদের মনে আগুনের সঞ্চার ঘটালেন মোনালিসা এবং সামাজিক মাধ্যমে ‘সেনসেশন’ তৈরি করলেন এই ‘বিউটি কুইন’। আর বাঙালি যুব সমাজ ঝুমা বৌদিকে এমন রূপে দেখেই ঘেমে নেয়ে একাকার হল।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেল আবেদনময়ী অবতারে। অভিনেত্রীর পরণে রয়েছে ছাইরঙা ফিনফিনে ট্রান্সপারেন্ট ঢাকাই জামদানি ট্র্যাডিশনাল শাড়ি ও কালো রংয়ের ডিপনেক সরু ফিতের ব্লাউজ। তবে শাড়ির ফাঁকে ধরা দিয়েছে তার শরীরের গোপন কিছু স্থান। শাড়ি ও ব্লাউজের ফাঁকে দেখা গেছে তার সুগভীর বক্ষবিভাজিকা ও নাভিস্থল। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড, খোলা কার্লি চুলে যেন আরো বেশি করে নিজেকে মেলে ধরেছেন এই লাস্যময়ী অভিনেত্রী।

কোনো এক নৈশভোজের আসরে গিয়েই সি ছবিগুলি তোলা হয়েছে। বিলাবহুল হোটেলের নানা স্থানে ক্যামেরাবন্দি হয়েছেন মোনালিসা। কখনো দাঁড়িয়েজ কখনো বসে, আবার কখনো অকপটে তার এই ছবিগুলি তোলা হয়েছে। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুধুমাত্র ক্যান্ডিড, আজ পোজ না দেওয়া সব ছবির সমাহার’। তার এই লুকে মুগ্ধ তার অনুরাগীরা। অনেকেই কমেন্ট বক্সে ভালোবাসার জোয়ার বয়িয়ে দিয়েছেন। আবার অনেকেই প্রিয় ঝুমা বৌদির জন্য সাজিয়েছেন প্রশংসাসূচক শব্দমালা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা