whatsapp channel

Kangana Ranaut: শাড়ির সাজ এখন অতীত, ওয়েস্টার্ন পোশাকে তুমুল ট্রোলের মুখে কঙ্গনা

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) বরাবর দাবি করেছেন, তাঁর আগামী ফিল্ম ‘ধাকড়’-এর জন্য কোনো সিনে মাফিয়াকে লাগবে না। তিনি একাই যথেষ্ট। এমনকি তাঁর বক্তব্যকে সমর্থন করেছিলেন রঙ্গোলি চান্দেল (Rangoli Chandel)-ও। সম্প্রতি…

Avatar

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) বরাবর দাবি করেছেন, তাঁর আগামী ফিল্ম ‘ধাকড়’-এর জন্য কোনো সিনে মাফিয়াকে লাগবে না। তিনি একাই যথেষ্ট। এমনকি তাঁর বক্তব্যকে সমর্থন করেছিলেন রঙ্গোলি চান্দেল (Rangoli Chandel)-ও। সম্প্রতি লঞ্চ হয়েছে ‘ধাকড়’-এর ট্রেলার। ট্রেলার লঞ্চ হতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। অর্থাৎ সফলতার প্রথম ধাপ পেরিয়ে গিয়েছেন কঙ্গনা। এবার তিনি সবাইকে চমকে দিলেন তাঁর পোশাকে।

এদিন কঙ্গনার পরনে ছিল কালো রঙের সিলভার সিকুইনড ড্রেস। ড্রেসের স্লিভ ছিল স্প্যাগেটি। ড্রেসটি ডিপ নেক। তার সাথে মানানসই করে কঙ্গনার পায়ে ছিল কালো রঙের বুটস। চুলে বাঁধা ছিল মেসি বান। তার সাথে কঙ্গনার কানে ছিল রুপোলি রঙের ছোট ইয়ারিং। ছবিটি শেয়ার করে ‘ধাকড়’-এর ট্রেলার লঞ্চের কথা ঘোষণা করেছেন কঙ্গনা। কিন্তু এরপরেই তাঁকে ট্রোলের সম্মুখীন হতে হয়েছে। নেটিজেনদের একাংশ ছবির কমেন্ট বক্সে লিখেছেন, কঙ্গনার এই ধরনের পোশাক পরা উচিত নয়, কারণ তিনি ভবিষ্যতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী হতে চান। তাছাড়া কঙ্গনাই একসময় রিপড জিনস নিয়ে মন্তব্য করেছিলেন। এরপর তাঁর এই ধরনের পোশাক পরা নিয়ে মন্তব্য করেছেন অনেকেই।

এর মধ্যেই সরব হয়েছেন কঙ্গনার অনুরাগীদের একাংশ। তাঁরা বলেছেন, তাঁরা ভেবেছিলেন, কঙ্গনা অন্যান্য বলিউড নায়িকাদের মতো নন। এই কারণে তাঁকে ভালো লাগতে শুরু করেছিল অনুরাগীদের। কিন্তু কঙ্গনার এই ধরনের পোশাক পরার কারণে তাঁরা কঙ্গনাকে আনফলো করেছেন। কঙ্গনা কোনো প্রতিক্রিয়া জানাননি। কিন্তু ‘ধাকড়’-এর ক্ষেত্রে এই ধরনের ঘটনা চিন্তা বাড়িয়ে তুলছে।

‘ধাকড়’ কঙ্গনার সামনে যথেষ্ট বড় চ্যালেঞ্জ। কারণ বছরের শুরুতে দক্ষিণ ভারতীয় ফিল্ম ‘পুষ্পা’-র সাফল্য দেখে কঙ্গনা বলেছিলেন, বলিউড অত্যন্ত অসৎ। এই কারণেই বলিউডে দক্ষিণ ভারতের মতো ফিল্ম তৈরি হয় না। ফলে ‘ধাকড়’-এর মাধ্যমে কঙ্গনার অনেক কিছুই প্রমাণ করার রয়েছে।

whatsapp logo