Hoop PlusTollywood

Ushasi Ray: বেডরুম থেকে এই ছবি শেয়ার করলেন অভিনেত্রী ঊষসী

ধারাবাহিকের মাধ্যমে অভিনয় শুরু করলেও বর্তমানে ঊষসী রায় (Ushasi Ray) ওয়েব সিরিজ নিয়ে যথেষ্ট ব্যস্ত। পাশাপাশি বড় পর্দায় ডেবিউ করেছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ার প্রতি তাঁর ভালোবাসা এখনও একই আছে। কারণ ঊষসীর অনুরাগীদের সাথে তাঁর যোগাযোগের একমাত্র মাধ্যম হল সোশ্যাল মিডিয়া। সম্প্রতি কিছু নতুন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ঊষসী।

ঊষসীর শেয়ার করা ছবিগুলি নভোটেলে তোলা হয়েছে। ছবিগুলিতে ঊষসীর পরনে রয়েছে থ্রি-কোয়ার্টার স্লিভ সোয়েটার ড্রেস। ড্রেসটি ব্রাউন রঙের। ড্রেসটি একদিকের কাঁধ থেকে কিছুটা নামিয়ে ফটোশুট করেছেন ঊষসী। সাদা রঙের বিছানায় আধশোয়া হয়ে কখনও চোখ বন্ধ করে রয়েছেন তিনি। কখনও বা চিন্তামগ্ন। হালকা মেকআপ করেছেন ঊষসী। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চুলে রয়েছে হালকা কার্ল। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, ঘুমানো, জেগে ওঠা, আবারও ঘুমানো, আবারও জেগে ওঠা, দারুণ জীবন। সায়ন্তনী সেনগুপ্ত (Sayantani Sengupta) ঊষসীর ছবিতে কমেন্ট করে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

রাজদীপ ঘোষ (Rajdip Ghosh) পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)। রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee), বনি সেনগুপ্ত (Bony Sengupta) প্রমুখ। ‘আয়ুরেখা’ একটি সাসপেন্স থ্রিলার। এই ফিল্মে তদন্তকারীর চরিত্রে অভিনয় করছেন ঊষসী। গত বছর 15 ই নভেম্বর থেকে ‘আয়ুরেখা’-র শুটিং শুরু হয়েছে। কলকাতার বিভিন্ন অংশ জুড়ে চলছে শুটিং।

এর আগে ঊষসী অভিনীত ওয়েব সিরিজ ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ সকলের নজর কেড়েছিল। এই ওয়েব সিরিজে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ঋদ্ধি সেন (Ridhdhi Sen)।

whatsapp logo