whatsapp channel

চেনা ছন্দে ফিরলেন অভিনেত্রী শ্রুতি দাস, অবশেষে করোনা মুক্ত ‘দেশের মাটি’-এর নোয়া

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল বলিউড হোক কিংবা টলিউড। একের পর এক তারকা অভিনয়ের কাজে এসেই পড়েছেন করোনার কোপে। নতুন করে করোনা আতঙ্ক এখন টালিগঞ্জের স্টুডিওপাড়াতে। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন ভরত…

Avatar

HoopHaap Digital Media

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল বলিউড হোক কিংবা টলিউড। একের পর এক তারকা অভিনয়ের কাজে এসেই পড়েছেন করোনার কোপে। নতুন করে করোনা আতঙ্ক এখন টালিগঞ্জের স্টুডিওপাড়াতে। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন ভরত কল, জয়শ্রী মুখোপাধ্যায়, অনুশ্রী দাস। গত ২রা এপ্রিল শ্যুটিং ফ্লোরে কফি খাওয়ার সময় নোয়া ওরফে শ্রুতি মুখে কোনো স্বাদ পাননি। এরপর করোনা টেস্ট করার পর রিপোর্ট পজিটিভ আসে নোয়ার।

সদ্য স্টার জলসাতে সেরা মেয়ের পুরষ্কার নিজের নামে করে নিয়েছিলেন অভিনেত্রী শ্রুতি দাস। কিন্তু এর পরেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এই দুঃসংবাদ শোনান শ্রুতি। নিজের সোশ্যাল মিডিয়াতে করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করেন অভিনেত্রী। ডাক্তারের পরামর্শ অনুযায়ী, স্বেচ্ছায় নিজেকে হোম কোয়ারেন্টাইনে রেখেছিলেন। একাই বাড়িতে থাকছিলেন সাথে ডাক্তারের প্রেসক্রাইব করা মেডিসিন ও নিচ্ছেন। করোনা উপসর্গতে স্বাদ ও গন্ধ পাচ্ছিলেননা অভিনেত্রী। এছাড়া আছে সর্দি এবং দুর্বলতা।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

আজই আসে সেই সুখবর। মাত্র ১৪ দিনের মধ্যে করোনা জয়ী হলেন সকলের প্রিয় নোয়া। অবশেষে নতুন বাংলা বছরের আগেই করোনা মুক্তি পেলেন শ্রুতি। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী খুশিতে নিজেই নিজের করোনা নেগেটিভ রিপোর্টের ছবি শেয়ার করেছেন, লিখছেন, এটার কোনও ক্যাপশন দরকার আছে? নেগেটিভ বানানে একটা ছোট্ট ভুল রয়েছে, তবে হ্যাঁ নেগেটিভ…. জীবনে একটা মনে রাখবার মতো সফর’। এই পোস্ট প্রকাশ্যে আসতেই টেলি ইন্ড্রাস্টির বন্ধুরা অভিনেত্রীকে ভালোবাসা আর শুভেচ্ছা জানিয়েছেন। অনুগামীরাও ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় শ্রুতির করোনা নেগেটিভ এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media