Bengali SerialHoop Plus

Hiya Dey: সুইমিং পুলে ছবি শেয়ার করে অশালীন মন্তব্যের সম্মুখীন পর্দার ‘পটলকুমার’ হিয়া দে

শিশুশিল্পীদের হঠাৎই বড় হয়ে ওঠা যেন মেনে নিতে পারেন না দর্শকদের একাংশ। ইদানিং প্রায়ই ‘মা’ -এর ছোট্ট ঝিলিক অধুনা টিনএজার মেয়ে তিথি বসু (Tithi Basu)-কে ট্রোল হতে হয় সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে। এই তালিকায় ইতিমধ্যে যুক্ত হয়েছে একসময়ের ‘পটলকুমার গানওয়ালা’ ওরফে হিয়া দে (Hiya Dey)- র নাম। হিয়াও এখন টিনএজের দোরগোড়ায়। সম্প্রতি সাঁতারের পোশাকে ছবি শেয়ার করে ট্রোল হতে হল হিয়াকে।

সম্প্রতি একটি স্থানে বেড়াতে গিয়ে একটি হোটেলে উঠেছিলেন হিয়া। সেই হোটেলের সুইমিং পুলের নীল জলে সবুজ-কালো কম্বিনেশনের স্লিভলেস মনোকিনি পরে বেশ কয়েকটি ছবি তুলেছেন হিয়া। এই ছবিগুলির কোনোটাই সিডাক্টিভ নয়। এমনকি ছবিগুলিতে কোনো অশালীনতা নেই। অত্যন্ত সাধারণ এই ছবিগুলি হিয়া শেয়ার করতেই নেটদুনিয়ায় তাঁকে ঘিরে নিন্দার ঝড় ওঠে। নেটিজেনদের একাংশ তাঁকে অশালীন মন্তব্য করতে শুরু করেন। অনেকেই বলতে থাকেন, পটলের এ কি হাল! কিন্তু হিয়া এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

19 শে নভেম্বর মুক্তি পেয়েছে হিয়ার ডেবিউ ফিল্ম ‘নির্ভয়া’। এই ফিল্মে অভিনয় হিয়ার কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল। তাঁর চরিত্রের নাম পিয়ালী। সে একটি কিশোরী মেয়ে। গণধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে পিয়ালী। ‘নির্ভয়া’-র পরিচালক অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush) তাঁকে যেভাবে অভিনয় দেখিয়ে দিয়েছেন, সেভাবেই চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন হিয়া। তাঁকে সাহায্য করেছেন সব‍্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty), গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra)-রাও।

তবে ভবিষ্যতে হিয়ার ইচ্ছা পরিচালনা করার। তাই মাধ্যমিকের পর ফিল্ম পরিচালনা নিয়ে পড়াশোনা করতে বিদেশ যেতে চান হিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

whatsapp logo