whatsapp channel

দিনের পর দিন ভোর রাতে বাড়ি ফিরতেন আলিয়া, প্রকাশ্যে এলো গোপন তথ্য

বলিউডে আলিয়া ভাট এখন highest paid actress। দীপিকা-ক্যাটরিনা বা করিনার মত আলিয়া খুব কম বয়সে ও কম সময়ের মধ্যে নিজের ভীত শক্ত করে নিয়েছেন। নেপটিজিম বিতর্ক উড়িয়ে নিজেকে মেলে ধরার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডে আলিয়া ভাট এখন highest paid actress। দীপিকা-ক্যাটরিনা বা করিনার মত আলিয়া খুব কম বয়সে ও কম সময়ের মধ্যে নিজের ভীত শক্ত করে নিয়েছেন। নেপটিজিম বিতর্ক উড়িয়ে নিজেকে মেলে ধরার জন্য সবরকম চেষ্টায় মেতে রয়েছেন তিনি। এবারে তিনি পরিচালক সঞ্জয় লীলা বনশালীর হাতে এসে পড়েছেন। এবারে সঞ্জয়ের নায়িকা আর দীপিকা নন। মহেশ কন্যা আলিয়াকেই বেছে নিয়েছেন এই পরিচালক।

Advertisements

লক ডাউনের মধ্যে সমস্ত শ্যুটিং বন্ধ ছিল। আনলক পর্ব চালু হতেই ব্রহ্মাস্ত্রের শ্যুটিং শেষ করেন অলিয়া। এরপরেই গোয়া ট্রিপ। কিন্তু কাজের কোন শেষ নেই। তড়িঘড়ি শুরু করে দিয়েছেন ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবির শ্যুটিং। ইতিমধ্যে, কাজে ফিরেছেন ছবি পরিচালক সঞ্জয় লীলা বনশালী। লক ডাউন শিথিল হতেই কাজ শুরু করে দিয়েছেন পরিচালক। এই শ্যুটিং এর জন্য বিরাট সেট বানানো হয়েছে। চলছে জোর কদমে শ্যুটিং। তবে কি ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করতে চলেছেন সঞ্জয় এই ছবি? পরিচালক বুঝিয়েই দিয়েছেন যত তাড়াতাড়ি সম্ভব শ্যুটিং শেষ হবে কিন্তু এই সিনেমা একমাত্র বড়পর্দার জন্য। এই সিনেমার জন্য আলিয়া রাতের পর রাত বাড়ির বাইরে থেকেছেন। রাতের ঘুম উড়িয়ে টানা শ্যুটিং চালিয়ে গেছেন। বাড়ি ফিরেছেন ভোর রাত করে।

Advertisements

Advertisements

কি আছে এই গল্পে? ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ তৈরি হচ্ছে হুসেন জ়াইদির ‘মাফিয়া কুইনস অব মুম্বই’ অবলম্বনে। এই গল্পে আলিয়া ভট্টকে দেখা যাবে মাফিয়া কুইন গাঙ্গুবাই কাথিয়াওয়াড়িরূপে। পেশায় যৌনকর্মী হিসেবে শুরু করে এক সময়ে মাফিয়া বস হয়ে মুম্বইয়ের আন্ডারওয়র্ল্ডে দাপটে রাজত্ব করতেন গাঙ্গুবাই। সরল গঙ্গা যাকে বিয়ের পর স্বামী বিক্রি করে দেয় যৌন পল্লীতে সেই পরবর্তীতে হয়ে ওঠে মাফিয়া কুইন। তারই গল্প বলবে সঞ্জয় লীলা ও আলিয়া।

Advertisements

প্রসঙ্গত এই গাঙ্গুবাই একসময় নেহেরুকে পর্যন্ত চমকে দিয়েছিলেন। একবার এক স্বেচ্ছাসেবী সং‌স্থার এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নেহরু গাঙ্গুবাইকে প্রশ্ন করেছিলেন, “আপনি নিজে পরে বিয়ে করেননি কেন?” শুনে তিনি পাল্টা প্রশ্ন করেছিলেন, “আপনি বিয়ে করবেন আমাকে?” হতভম্ব ও অপ্রস্তুত নেহরু তাঁর সামনে থেকে চলে গিয়েছিলেন। উল্লেখ্য, সাধারণ জীবন থেকে স্ত্রী এবং স্ত্রী থেকে যৌন পল্লীতে প্রবেশ, তারপর মাফিয়া হয়ে ওঠার গল্প রয়েছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিতে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media