Bengali SerialHoop Plus

Godhuli Alap: নোলকের উকিলবাবু এখন ‘বং ক্রাশ’, কি প্রতিক্রিয়া জানালেন কৌশিক সেন!

বাংলা সিরিয়াল দেখলে নোলকের উকিলবাবুর সঙ্গে আপনার পরিচয় আছে নিশ্চয়। আপনি হয়তো এও জানেন যে এখন মেয়েদের টেস্ট বদলেছে। তাদের ক্রাশ এখন সিদ্ধার্থ বা ঋদ্ধিমান নয়, বরং কাচা পাকা দাড়িওয়ালা কাকু তাদের পছন্দের মানুষ। এই মাঝবয়সী মানুষটি হলেন প্রতিভাবান শিল্পী কৌশিক সেন। বাংলা ধারাবাহিক হোক বা সিনেমা বা থিয়েটার অথবা ডিবেট শো, বহু জায়গায় কৌশিক সেনকে (Koushik Sen) দর্শকরা পেয়েছেন। কিন্তু, দীর্ঘ ১২ বছর পর ছোট পর্দায় কাজ করছেন তিনি, এবং এই কৌশিক সেনই হলেন নোলকের উকিলবাবু।

‘বং ক্রাশ’ কৌশিক সেনের চরিত্রের নাম এই গল্পে অরিন্দম। পেশায় তিনি অ্যাডভোকেট। মাঝবয়সী এই দাপুটে মানুষটা জড়িয়ে যায় হাঁটুর বয়সী এক মেয়ের সঙ্গে। ভাগ্যের পরিহাসে বাঁধা পড়েন মৌড়িগ্রামের অল্পবয়সী মেয়ে বহুরূপী নোলকের সঙ্গে। বাস্তবে, দুজনের বয়সের ফারাক বিস্তর হলেও এই মুহূর্তে দুর্দান্ত টিআরপি দিচ্ছে রাজ চক্রবর্তীর ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। কিন্তু, এই মাঝ বয়সে এসে বং ক্রাশ! কী প্রতিক্রিয়া দিলেন অভিনেতা কৌশিক সেন?

সম্প্রতি এক সংবাদমাধ্যমে কৌশিক জানান, “এই বয়সে এসে আমি আর হিরো কী ভাবে হব! আমি তো কোনওদিনই হিরো ছিলাম না। সেই কারণেই হয়ত দর্শকের আমাকে ভালো লাগছে। অরিন্দম নামের যে চরিত্রে আমি অভিনয় করি, সেই চরিত্রটা উকিল হিসেবে অত্যন্ত সফল। কিন্তু, সে হিরো নয়। বয়সে ছোট মেয়েকে বিয়ে করেছে বলে সকলেই কাছেই বেশ হেয় হতে হয় তাকে। বাড়ির লোকেরাও কথা শোনায়। যে পার্টিতে বউকে নিয়ে যাচ্ছে, সেখানেও লোকজন মুখ টিপে হাসে এবং সেটাই এই চরিত্রটাকে রক্ত মাংসের করে তুলেছে।” কৌশিক এও বলেন যে অভিজ্ঞতার দিক থেকেও অরিন্দমের সঙ্গে অনেকে নিজের মিল খুঁজে পেয়েছেন। আবার অনুভুতি দিয়েও মিল পেয়েছেন হয়ত।

যুবতীদের ক্রাশ হওয়ার ব্যাপার কৌশিক সোজাসাপ্টা জানান “আসলে এই ব্যাপারগুলো এনজয় করার বয়সটা আমার চলে গিয়েছে। তবে একটা কথা আমি জানি সিরিয়ালে স্টারডমটা চলে না। সিরিয়ালে কাহিনি সব। চিত্রনাট্য বড় ফ্যাক্টর। আর অবশ্যই যিনি ফ্লোর ডিরেক্ট করছেন তাঁর ভূমিকা বড়। রাজ চক্রবর্তীকে তো ধন্যবাদ জানাবই এই চরিত্র দেওয়ার জন্য। তবে আমাদের ফ্লোর ডিরেক্ট করছেন যিনি তাঁর নাম ভিক্টো। ওঁর সঙ্গে কাজ করে আমি খুব ইম্প্রেসড। সম্পূর্ণ কৃতিত্ব এঁদের।”

whatsapp logo