whatsapp channel

Monami Ghosh: খুদে পোষ্যকে কোলে নিয়ে বিশেষ বার্তা, দীপাবলির আগে ভাইরাল মনামীর মিষ্টি ভিডিও

রাত টুকু পোহালেই আরো এক উৎসবে মাতবে গোটা দেশের মানুষ। কালীপুজোর পাশাপাশি দীপাবলিতে (Diwali) মাতোয়ারা হবে সকলে। দীপাবলি আলোর উৎসব। প্রতিটি বাড়ি এদিন আলোকিত হয়ে ওঠে প্রদীপের আলোয়। টুনি লাইটের…

Nirajana Nag

Nirajana Nag

রাত টুকু পোহালেই আরো এক উৎসবে মাতবে গোটা দেশের মানুষ। কালীপুজোর পাশাপাশি দীপাবলিতে (Diwali) মাতোয়ারা হবে সকলে। দীপাবলি আলোর উৎসব। প্রতিটি বাড়ি এদিন আলোকিত হয়ে ওঠে প্রদীপের আলোয়। টুনি লাইটের মতো হরেক রকম বিজলি বাতির আলোয় যেন নেশা লেগে যায় চোখে। কিন্তু দীপাবলির দিন মানুষ যতটুকু আনন্দ করে, ততটাই ভয়ে থাকে পোষ্য এবং রাস্তার কুকুর বিড়ালরা। আসলে আতশবাজি এবং শব্দবাজির দাপটে সিঁটিয়ে থাকে অবলা প্রাণীগুলি। তাদের জন্যই এবার এক বিশেষ বার্তা দিলেন মনামী ঘোষ (Monami Ghosh)।

দীপাবলি মানেই আতশবাজি। রঙ মশাল, তুবড়ি, চরকি, তারাবাজির পাশাপাশি রকেটবাজির মতো নানান রঙের আতশবাজির আলোয় আলোকিত হয়ে ওঠে দীপাবলির রাতের আকাশ। পাশাপাশি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অনেকেই ফাটান শব্দবাজিও। অনেক জায়গাতেই যত রাত বাড়ে তত বাড়ে শব্দবাজির দাপট। আর এই সব বাজির ভয়াবহ আওয়াজ কাঁপিয়ে দেয় অবলা প্রাণীগুলিকে। আওয়াজ থেকে পালাতে গিয়ে গাড়ি চাপা পড়ে রাস্তার কত কুকুর বিড়াল। বাড়ির পোষ্যরাও গুটিয়ে থাকে ভয়ে। এবার দীপাবলিতে পশুদের হয়ে অনুরাগীদের জন্য এক বিশেষ বার্তা নিয়ে এলেন মনামী।

Monami Ghosh: খুদে পোষ্যকে কোলে নিয়ে বিশেষ বার্তা, দীপাবলির আগে ভাইরাল মনামীর মিষ্টি ভিডিও

দীপাবলির আগের দিন একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সম্পূর্ণ কালো লেহেঙ্গা চোলিতে সেজেছেন তিনি। প্রদীপ দিয়ে পুরো বাড়ি সাজিয়ে তোলার পাশাপাশি দুই ছোট্ট অতিথিকেও নিয়ে এসেছেন তিনি সঙ্গে। দুই খুদে সারমেয় ছানাকে নিয়ে দীপাবলি উদযাপন করতে দেখা গিয়েছে মনামীকে। দুই মিষ্টি খুদের সঙ্গে অভিনেত্রীকে দেখে নেটিজেনরাও আপ্লুত।

ভিডিওর ক্যাপশনে মনামী লিখেছেন, ‘আলোর সঙ্গে দীপাবলি উদযাপন করুন, শব্দের সঙ্গে নয়। দীপাবলি একতা এবং ভালোবাসার উৎসব, দূষণের নয়’। নেটিজেনরা দীপাবলির শুভেচ্ছা এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মনামীকে। কমেন্ট বক্সে উপচে পড়েছে ভালোবাসা। সকলেই তাঁর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। প্রসঙ্গত, বাংলা বিনোদন জগতের বেশ পরিচিত মুখ মনামী। একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি আগামীতে একটি ছবিতেও দেখা যাবে তাঁকে। ‘পদাতিক’ ছবিতে চঞ্চল চৌধুরীর সঙ্গে অভিনয় করতে চলেছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই