Bengali SerialHoop Plus

ব্যক্তিগত ছবি ফাঁস করে দেওয়ার হুমকি পেলেন জনপ্রিয় এই অভিনেতা

সাইবার ক্রাইম ক্রমশ নিজের জাল বিস্তার করে চলেছে। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, সাইবার ক্রাইমের হাত থেকে ছাড় পাচ্ছেন না কেউই। এর আগে সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-র স্ত্রী ও নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলী (Dona Ganguly)-র সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। এবার আরও মারাত্মক অভিযোগ করলেন কিংবদন্তী অভিনেতা তরুণ কুমার (Tarun Kumar)-এর দৌহিত্র ও টেলি অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Bandyopadhyay। সম্প্রতি সৌরভ ফেসবুকে একটি পোস্ট করে জানিয়েছেন, তাঁর মোবাইলের কন্ট্যাক্ট লিস্ট হ্যাক করা হয়েছে।

ফেসবুকে সৌরভ জানিয়েছেন, গত দুই দিন ধরে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাঁর সাথে হোয়্যাটসঅ্যাপে যোগাযোগ করে লিখেছেন, তিনি যে টাকা ঋণ নিয়েছিলেন, তা তাঁকে এখুনি শোধ দিতে হবে। নাহলে তাঁর ফোনে যাঁদের নম্বর আছে, তাঁদের কাছে পৌঁছে দেওয়া হবে সৌরভের নোংরা ছবি। ওই ব্যক্তির দাবি, তিনি সৌরভের মোবাইল ফোনের কন্ট্যাক্ট লিস্ট হ্যাক করেছেন। ফলে ওই ফোন থেকেই সব ছবি ছড়িয়ে দেওয়া হবে। অথচ কোনো ঋণ নেননি সৌরভ। তিনি লিখেছেন, ওই নম্বরটি ব্লক করে দেওয়ার পরেও ভিন্ন নম্বর থেকে তাঁর সাথে যোগাযোগ করে একই হুমকি দেওয়া হচ্ছে। ফলে লালবাজার সাইবার ক্রাইম সেলের দ্বারস্থ হয়েছেন সৌরভ।

সৌরভ জানিয়েছেন, যে নম্বর থেকে ফোন করা হচ্ছে সেটি ভুয়ো হওয়ার ফলে ওই ব্যক্তির সঠিক পরিচয় জানা যাচ্ছে না। কিন্তু হোয়াটসঅ্যাপে মেসেজ আসা বন্ধ হচ্ছে না। সৌরভ স্ক্রিনশট দিতে পারেননি। কিন্তু তাঁর কাছে হিন্দিতে মেসেজ এসেছে যাতে লেখা রয়েছে, সাড়ে তিন হাজার টাকা পাঠাতেই হবে। টাকা না পেলে সৌরভের ভয়ঙ্কর হাল করার হুমকিও দেওয়া হয়েছে।

তবে শুধু লিখিত মেসেজ নয়, অডিও মেসেজও পাঠানো হয়েছে সৌরভকে। প্রথমে বিষয়টিকে গুরুত্ব দেননি তিনি। কিন্তু এরপর তাঁকে তাঁর কন্ট্যাক্ট লিস্ট পাঠানো হয়। এমনকি সৌরভের একটি ছবি বিকৃত করে তাঁকে ও তাঁর কয়েকজন আত্মীয়কে পাঠানো হয়েছে যাতে তাঁর নাম উল্লেখ করে লেখা রয়েছে তিনি একজন যৌনকর্মী। ওই ইন্ডাস্ট্রিতে কাজ পেতে চান তিনি। কারণ তাঁর টাকার খুব দরকার। এই ঘটনার পরই আইনের দ্বারস্থ হন তিনি। তবে এখনও লিখিত অভিযোগ দায়ের করেননি সৌরভ। তবে তাঁকে মৌখিক ভাবে সাহায্য করছে লালবাজার সাইবার ক্রাইম সেল। সৌরভ চান, অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করা হোক।

whatsapp logo