whatsapp channel

টিভির পর্দায় সুশান্তের প্রথম এন্ট্রি কেমন ছিল! পুরনো সেই ভিডিও ভাইরাল

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু হয়েছে প্রায় দেড় মাস আগে কিন্তু এখনো তার সেই উপস্থিতিতেই বহু মানুষের মন থেকে যায়নি। কিছুদিন আগেই ডিজনি প্লাস হটস্টার অভিনীত ছবি দিল বেচারা রিলিজ…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু হয়েছে প্রায় দেড় মাস আগে কিন্তু এখনো তার সেই উপস্থিতিতেই বহু মানুষের মন থেকে যায়নি। কিছুদিন আগেই ডিজনি প্লাস হটস্টার অভিনীত ছবি দিল বেচারা রিলিজ হয়েছিল, সেই সিনেমাটিতে উজ্জ্বল উপস্থিতি ফিরে পেয়েছে দর্শক। কিন্তু তিনি কোন দৃশ্য থেকেন দর্শকদের চোখের সামনে এসেছেন সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে না হতেই ভাইরাল হয়েছে। তখন থাকেন অনেকেই চিনত না কিন্তু দিনের পর দিন প্রথম সারির বলিউড অভিনেতা হয়ে উঠেছিলেন তিনি।

একতা কাপুরের পরিচালিত টেলিভিশন ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’তে তাকে সবার প্রথমে দেখতে পাওয়া গিয়েছিল। সেই সময় বালাজি প্রোডাকশন একের পর এক হিট সিরিয়াল দর্শকের মন জয় করেছিল। এই সিরিয়ালে অভিনয় করার পর সুশান্ত বেশ জনপ্রিয়তা পেয়েছিল এবং সিরিয়াল নায়ক ছিলেন সুশান্ত। তার বিপরীতে ছিলেন অঙ্কিতা লোখান্ডে।

এই ভিডিওতে সুশান্ত সেই হাসিমুখ আবার ফুটে উঠেছে দর্শকদের মনে। এছাড়াও অভিনেতার মৃত্যুর পর সিরিয়াল কে রিপিট টেলিকাস্ট করার দাবি জানিয়েছিলেন বহু মানুষ। এছাড়া একটা কাপুর এবং অঙ্কিতা লোখান্ডে এই সিরিয়াল আবার অভিনীত হবে আগের কাস্ট নিয়েই কিন্তু সুশান্ত বদলে অন্য কাউকে দেখতে চাইছেন না দর্শক।

প্রসঙ্গত সুশান্তের মৃত্যু তদন্ত যতই বাড়ছে ততই জলঘোলা হচ্ছে মৃত্যুর রহস্য। কেন্দ্রীয় সিবিআই তদন্ত করছেন এবং বিভিন্ন তথ্য উঠে এসেছে আগেও। তার মৃত্যুর সঠিক কারণ বহু মানুষ দাবি জানাচ্ছে হ্যাশট্যাগ এর সঙ্গে। দেখে নিন সেই ভিডিও।

Avatar