whatsapp channel

বিয়ের আগেই সন্তানের মা হলেন ঋ, ঘটা করে ঘোষণা অভিনেত্রীর

কয়েক বছর আগে কালার্স বাংলার রিয়েলিটি শো ‘বিগ বস বাংলা’-য় অংশগ্রহণ করেছিলেন ঋতুপর্ণা সেন (Riituparna Sen) ওরফে ঋ (Rii)। সেই সময় সহ-প্রতিযোগীকে তিনি বলেছিলেন, একাই থাকেন তিনি। শো শেষ হওয়ার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কয়েক বছর আগে কালার্স বাংলার রিয়েলিটি শো ‘বিগ বস বাংলা’-য় অংশগ্রহণ করেছিলেন ঋতুপর্ণা সেন (Riituparna Sen) ওরফে ঋ (Rii)। সেই সময় সহ-প্রতিযোগীকে তিনি বলেছিলেন, একাই থাকেন তিনি। শো শেষ হওয়ার পর নিজেকেই বাড়িতে তালা খুলে ঢুকতে হবে। এই কথা বলতে গিয়ে গলা ধরে এসেছিল ঋ-র। কিন্তু অবশেষে কাটল তাঁর একাকীত্ব। সন্তানের মা হলেন ঋ। এদিন তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন সুখবর।

Advertisements

শুক্রবার সন্ধ্যায় ফেসবুকে একটি পোস্ট করে ঋ লিখেছেন, তিনি সন্তানের মা হয়েছেন। তবে ঋ-র সন্তান চারপেয়ে। সারমেয়-পুত্রর নাম ঋ রেখেছেন নবদ্বীপ। তবে নবদ্বীপের আদৌ তার নিজের নাম পছন্দ হয়েছে কিনা তা জানা যায়নি। নবদ্বীপের কোনো ছবি এখনও শেয়ার করেননি ঋ। তবে নেটিজেনদের একাংশ তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। দীর্ঘদিন পরিচালক কিউ (Q)-এর সাথে সম্পর্কে ছিলেন ঋ। কিন্তু অচিরেই তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। কিউ গোয়ায় চলে গেলেও ঋ থেকে যান কলকাতায়। একের পর এক ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন তিনি। ব্রেক-আপের পরেই মূলতঃ ‘বিগ বস বাংলা’-য় গিয়েছিলেন ঋ। তবে কোনোভাবেই নিজের অসফল সম্পর্ক প্রসঙ্গে মুখ খোলেননি তিনি। তবে ঋ জানিয়েছিলেন, একা থাকতে খুব খারাপ লাগে না তাঁর। অভ্যাস হয়ে গিয়েছে।

Advertisements

কিন্তু কখনও সখনও চলে আসেন তাঁর বন্ধুরা যাঁরা এলে আর যেতে চান না। জি বাংলার গেম শো ‘দিদি নং ওয়ান’-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) ঋ-কে জিজ্ঞাসা করেছিলেন, তিনি কবে বিয়ে করছেন! কিন্তু ঋ কোনো সদুত্তর দেননি। তবে তাঁর বান্ধবীদের একাংশ জানিয়েছেন, ঋ তাঁদের নাকি চিকিৎসক পাত্র খুঁজতে বলেছেন। কিন্তু পুরো কথোপকথন ছিল মজার ছলে।

Advertisements

আপাতত ঋ ব্যস্ত ছোট্ট নবদ্বীপকে নিয়ে। কারণ ‘পেট পেরেন্ট’ হওয়া কিন্তু মুখের কথা নয়। ভালোবাসতেও জানতে হয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ritu Parna Sen (@riisen.me)

whatsapp logo
Advertisements