whatsapp channel

Ushasie Chakraborty: কুটকাচালি ছেড়ে শরীরচর্চায় ব্যস্ত জুন আন্টি, ভাইরাল ছবি

‘শ্রীময়ী’-র জুন আন্টি শ্রীময়ীর জীবনে যতই ষড়যন্ত্রের জাল বুনে যান, বাস্তবে তিনি কিন্তু যথেষ্ট ইতিবাচক মানুষ। জীবনে আঘাত পেলেও থেমে যাননি। নিজের মতো করে বাঁচেন তিনি। অপরূপ সৌন্দর্যের মাধ্যমে তিনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘শ্রীময়ী’-র জুন আন্টি শ্রীময়ীর জীবনে যতই ষড়যন্ত্রের জাল বুনে যান, বাস্তবে তিনি কিন্তু যথেষ্ট ইতিবাচক মানুষ। জীবনে আঘাত পেলেও থেমে যাননি। নিজের মতো করে বাঁচেন তিনি। অপরূপ সৌন্দর্যের মাধ্যমে তিনি অনায়াসেই প্রমাণ করে দিয়েছেন, মেয়েরা কুড়িতে বুড়িয়ে যান না। সোশ্যাল মিডিয়ায় পদে পদে রয়েছে তাঁর উজ্জ্বলতার সাক্ষ্য।

Advertisements

Advertisements

ঊষসী যথেষ্ট ফিটনেস সচেতন। সম্প্রতি ইন্সটাগ্রামে তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে ওয়ার্কআউটের পোশাক। জিমে ডেডলিফট করছেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, তিনি একজন ডেডলিফট গার্ল। কখনও ওয়ার্কআউটে বৈচিত্র্য আনার জন্য ও পোষ‍্য সারমেয়র সাথে মজা করার জন্য তাঁকে নিয়েই স্কোয়াট করছেন ঊষসী। কখনও তাঁকে দেখা যাচ্ছে যোগা করতে। যথেষ্ট ফ্লেক্সিবল তিনি।

Advertisements

Advertisements

ঊষসী পিছিয়ে নেই ইন্সটাগ্রাম রিলেও। সম্প্রতি তাঁর শেয়ার করা একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে। রিলে ঊষসীকে দেখা যাচ্ছে, কালো রঙের শাড়ি পরে ‘পরম সুন্দরী’ গানের সঙ্গে নাচতে। তবে ‘শ্রীময়ী’-তে কিন্তু জুনের খারাপ ব্যবহারে তার প্রতি অতিষ্ঠ হয়ে উঠেছে অনিন্দ্য। সে বুঝতে পারছে শ্রীময়ীকে দূরে সরিয়ে জনকে নিজের জীবনে নিয়ে আসার ফল।

শেষ অবধি কি শ্রীময়ী আবারও ফিরে আসবে অনিন্দ্যর কাছে? কখনও জুন যদি ভালো হয়ে যায়, তাহলে তার জনপ্রিয়তা কি আগের মতোই বজায় থাকবে?

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media