Hoop VideoHoop Viral

VIDEO: তসিবা বেগমের কণ্ঠে ‘কৃষ্ণ কালা’, অপরূপ মিউজিক ভিডিও ভাইরাল হচ্ছে ঝড়ের গতিতে

যত দিন যাচ্ছে, ডিজিটাল দুনিয়ার উপরে ততই নির্ভর হয়ে উঠছে মানুষ। বাচ্চা থেকে শুরু করে বয়স্ক, সোশ্যাল মিডিয়ায় (Social Media) সক্রিয় নন এমন মানুষ খুঁজতে এলে সমস্যয় পড়তে হতে পারে। এখন প্রায় প্রতিটি মানুষের হাতে হাতে ঘোরে স্মার্ট ফোন। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের চাবিকাঠি এখন সকলের হাতের মুঠোয়। অবসর সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখেই সময় কাটান নেটিজেনদের একটা বড় অংশ।

সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। আমজনতা থেকে শুরু করে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও, রিল ভিডিও। অনুরাগীরাও মুখিয়ে থাকেন এই ধরণের ভিডিওগুলি দেখার জন্য। তেমনি আবার অনেক মিউজিক ভিডিও-ও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল।

নেট মাধ্যমে ভিডিও আপলোড করা অনেক সহজ হওয়ায় নিজেদের প্রতিভা প্রকাশ করার জন্য এই মাধ্যমকেই বেছে নেন অনেকে। সেই সব ভিডিও তারা শেয়ার করেন ইউটিউব, ইনস্টাগ্রাম কিংবা ফেসবুকে। কিছু কিছু ভিডিও নেটনাগরিকদের এতটাই পছন্দ হয় যে সেগুলি রাতারাতি ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়। তেমনি একটি ভিডিও নিয়ে সম্প্রতি বেশ চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। একটি মিউজিক ভিডিওর প্রশংসায় পঞ্চমুখ নেট নাগরিকরা।

‘কৃষ্ণ কালা’ গানে এক জুটিকে অভিনয় করতে দেখা গিয়েছে। মিষ্টি মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন শুভ্র মেহেরাজ এবং প্রণমে নাফি। জানলে অবাক হবেন, কৃষ্ণ কালা গানটি গেয়েছেন তসিবা বেগম। সোশ্যাল মিডিয়ায় এই মিউজিক ভিডিওটির কথাই ঘুরে বেড়াচ্ছে সকলের মুখে মুখে। ২ মাসেই ১৬ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। আর এখনো লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে ভিউ।

Related Articles