whatsapp channel

Sourav Chakraborty: বিচ্ছেদের পরেও রয়েছে যোগাযোগ, মধুমিতার সঙ্গে কাজ করা নিয়ে মুখ খুললেন সৌরভ

অভিনেতা হিসেবে টলিউডে পা রাখলেও অনেকে তারপর মন দেয় পরিচালনায়। এর মধ্যে একজন হলেন সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)। শুরুটা তাঁর হয়েছিল টেলিভিশন সিরিয়ালে অভিনয় দিয়ে। তারপর কাজ করেছেন বড়পর্দা এবং…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অভিনেতা হিসেবে টলিউডে পা রাখলেও অনেকে তারপর মন দেয় পরিচালনায়। এর মধ্যে একজন হলেন সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)। শুরুটা তাঁর হয়েছিল টেলিভিশন সিরিয়ালে অভিনয় দিয়ে। তারপর কাজ করেছেন বড়পর্দা এবং ডিজিটাল মাধ্যমেও। এখন তিনি নিজেই পরিচালনা করছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর পরিচালিত নতুন ওয়েব সিরিজ ‘কেমিস্ট্রি মাসি’। এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দেবশ্রী রায়।

Advertisements

অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সৌরভ। প্রথম সিরিয়ালেই দুজনের প্রেম। বিয়ে করতেও বেশি দেরি করেননি তাঁরা। কিন্তু তাঁদের বিয়েটা শেষ পর্যন্ত টেকেনি। যদিও সম্প্রতি মধুমিতা বলেছেন, তিনি প্রাক্তন স্বামী সৌরভের সঙ্গেও ডেটে যেতে পারেন। তাঁর কোনো সমস্যাই নেই। এবার প্রাক্তন স্ত্রীকে নিয়ে মুখ খুললেন সৌরভ নিজে।

Advertisements

Sourav Chakraborty: বিচ্ছেদের পরেও রয়েছে যোগাযোগ, মধুমিতার সঙ্গে কাজ করা নিয়ে মুখ খুললেন সৌরভ

Advertisements

এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেতা পরিচালক বলেন, মধুমিতার সঙ্গে মাঝে মাঝে যোগাযোগ হয় তাঁর। প্রাক্তনের সব কাজ দেখে উঠতে না পারলেও কিছু কিছু দেখেছেন। তবে তাঁর কথায়, ইন্ডাস্ট্রি যখন ছোট তখন কে কী কাজ করছে তা নিয়ে সবারই কমবেশি ধারণা থাকেই। সাক্ষাৎকারে সৌরভ স্পষ্ট বলেন, তিনি কাজের ক্ষেত্রে অন্য কোনো সমীকরণকে সামনে আসতে দেননি। যদি কোনো প্রোজেক্টের ক্ষেত্রে মনে হয় তাহলে মধুমিতাকেও সুযোগ দেবেন। যদিও অনুরাগীদের তাঁদের ফের একত্রে দেখার সম্ভাবনাকে বিশেষ আমল দেননি সৌরভ। তাঁর কথায়, অনুরাগীরা চাইবেনই। কিন্তু চাইলেই সবকিছু সম্ভব হয় না সেটা বুঝতে হবে।

Advertisements

প্রসঙ্গত, ‘সবিনয় নিবেদন’ সিরিয়ালে একসঙ্গে শুটিং করতে গিয়ে আলাপ সৌরভ মধুমিতার। তারপরে বন্ধুত্ব আর সেখান থেকে প্রেম। হঠাৎ করেই তাঁরা সিদ্ধান্ত নিয়েছিলেন যে বিয়ে করবেন। ২০১৫ সালে ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়াল চলাকালীন লুকিয়ে বিয়ে করেন মধুমিতা সৌরভ। সে সময়ে অভিনেত্রীর বয়স মাত্র ১৮ বছর। আইনি বিয়ে সেরেছিলেন দুজনে। কিন্তু তাঁদের দাম্পত্য জীবন টিকেছিল মাত্র চার বছর। ২০১৯ সালে জানা যায়, সৌরভ মধুমিতার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই