Hoop PlusTollywood

Sreelekha-Koneenica: স্বজনপোষণ নিয়ে গোল বাঁধল দুই অভিনেত্রীর মধ্যে, কি হলো পরিণাম!

স্বজনপোষণ শব্দটা হয়ত বাজারে নতুন কিন্তু বাস্তবে বেশ অনেকদিন ধরেই চলে আসছে। শুধু বলিউড নয় টলিউডেও এই শব্দের আনাগোনা বেশ। এইতো অতিসম্প্রতি বাংলা ইন্ডাস্ট্রির অন্যতমা কণীনিকা বন্দ্যোপাধ্যায় মুখ খুলে ফেলেছেন এই বিষয়টি নিয়ে। ক্ষমতাশালী প্রযোজক-পরিচালকদের কথা তুলেছেন তিনি। গন্ডগোল এড়াতে পারেননি অবশ্য।

প্রশ্ন ছিল, এতদিনের অভিনয় জীবনে কখনও তাঁর সাথে প্রযোজক বা পরিচালকদের অশান্তি হয়েছিল কিনা? কণীনিকা অবশ্য ঘাড় নেড়ে সম্মতি দিলেও বিশেষ কিছু বলতে চাননি। তাঁর ভাষায়, “ক্ষমতাশালীদের বিরুদ্ধে তো কথা বললেই হলনা। কাজ করে তো খেতে হবে আমায়।”

এখানেই ঘটে গন্ডগোল। সরব হয়ে ওঠেন শ্রীলেখা মিত্র। বিস্ফোরক দাবি তাঁর, “কিছু দিন আগেই আমি অভিযোগ করেছিলাম এই স্বজনপোষণ নিয়ে। কই কণীনিকা কোথায় ছিলেন তখন। পাশে তো দাঁড়াননি। সম্ভবত আমার বিরুদ্ধেও গিয়েছিলেন।” ব্যাস অশান্তির সূত্রপাত।

অশান্তিকে অবশ্য বেশিদিন গড়াতে দিলেন না কণীনিকা। মত বদলে বলেই দিলেন, “ওঁর বিরুদ্ধে আমি যাইনি। আর স্বজনপোষণ বিষয়টা সব জায়গাতেই থাকবে। ক্ষমতাশালীরা নিজেদের পছন্দের মানুষকে সবার আগে জায়গা দেবেন এটাই তো স্বাভাবিক। আর শ্রীলেখা মিত্রের মতো গোছালো অভিনেত্রী বাজারে কম। তাই স্বজনপোষণের জেরে ওনার কাজ পেতে যদি অসুবিধা হয়েও থাকে। উনি তবুও অন্যতম‌।”

whatsapp logo