whatsapp channel

Madhumita Sarcar: শ্রদ্ধা জানাতে গিয়ে জুটলো ‘পাগল’ তকমা, মধুমিতাকে ধুয়ে দিলেন নেটিজেনরা

বৃহস্পতিবার মধ্যরাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন সর্বকালের কিংবদন্তি ফুটবলার পেলে (Pele)। তাকে সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন সকলেই। মেসি (Lionel Messi), ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) থেকে সাধারণ ফুটবল প্রেমীরা- সকলেই পেলের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

বৃহস্পতিবার মধ্যরাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন সর্বকালের কিংবদন্তি ফুটবলার পেলে (Pele)। তাকে সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন সকলেই। মেসি (Lionel Messi), ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) থেকে সাধারণ ফুটবল প্রেমীরা- সকলেই পেলের ছবি দিয়ে নিজেদের ওয়ালে লিখেছেন কিছু কথা। এই ট্রেন্ড থেকে বাদ যাননি বিনোদন জগতের তারকারাও। এর এখানেই বিপদে পড়লেন টলি-অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। পেলেকে শ্রদ্ধা জানাতে গিয়েই ট্রোলের শিকার হলেন অভিনেত্রী। কটাক্ষজনক মন্তব্যে অভিনেত্রীকে ধুয়ে দিলেন নেটিজেনরা। কি এমন করলেন অভিনেত্রী? দেখুন।

ফুটবল-সম্রাট পেলের মৃত্যুতে শোকজ্ঞাপন করতে গিয়েই চরম ভুল করে বসলেন অভিনেত্রী মধুমিতা সরকার। গতকাল রাতেই তিনি তার ফেসবুক ওয়ালে একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন ‘রেস্ট ইন পিস লেজেন্ড’। নীচে দুটি ছবি। একটিতে তিন বিশ্বকাপ ট্রফি হাতে স্টেডিয়ামে দাঁড়িয়ে মহান ফুটবলার পেলে; অন্যটিতে অন্য আরেকজন। পেলের সঙ্গে তার মুখের মিল থাকলেও তিনি ব্রাজিলের আরেক তরুণ ফুটবলার ভিনিসিয়াস জুনিয়র। এখানেই শুরু বিতর্কের।

অভিনেত্রীর এই পোস্ট নেটিজেনদের নজরে আসতেই শুরু হয় সমালোচনার ঝড়। পোস্টটি এডিট করেও পরিত্রাণ পাননি অভিনেত্রী। কারণ ওই অল্প সময়ের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় পোস্টের স্ক্রিনশট। সংশোধন করা পোস্টের কমেন্ট বক্স ভরে ওঠে আগের ভুল পোস্টের স্ক্রিনশটে। অনেকেই নানা কটাক্ষজনক মন্তব্য করেন অভিনেত্রীকে উদ্দেশ্য করে। কেউ লেখেন, ‘খেলোয়াড়কে না চিনে খেলোয়াড়ের পোস্ট দিয়ে মৃত্যুর শোক ভাগাভাগি করে নিলে যা হয়’; আবার আরেকজন লিখেছেন, ‘একমাত্র তোমার জন্য এই প্রথমবার কোনো লেজেন্ড মারা যাওয়ায় হাসির রিয়েক্ট দেখতে পাচ্ছি’; একজন লিখেছেন, ‘এসব না করে একটু তো খেলা দেখতে পারো’। অনেকেই আবার ‘পাগল’ বলে কটাক্ষ করেছেন অভিনেত্রীকে।

যদিও পরে পোস্টটি সংশোধন করে নেন অভিনেত্রী। সংশোধিত পোস্টে তিনি পেলের অন্য একটি ছবি দেন, যাতে ধরা পড়েছে গোল করার পর অন্যের কোলে চেপে পেলের উল্লাসের মুহূর্ত। এই পোস্টের ক্যাপশনও একই। তবে এই বিষয়ে সরাসরি এখনো মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা