whatsapp channel
BollywoodHoop Plus

Lara Dutta: সাহসী ফটোশুটে ফের চর্চায় প্রাক্তন বিশ্বসুন্দরী, ক্যামেরাম্যান পড়ে যেতেন পুকুরে!

প্রাক্তন মিস ইউনিভার্স লারা দত্ত (Lara Dutta) বর্তমানে যথেষ্ট বাছাই করে কাজ করা পছন্দ করছেন। অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত ফিল্ম ‘বেল বটম’-এ ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী (Indira Gandhi)-র চরিত্রে সকলকে চমকে দিয়েছিলেন লারা। প্রস্থেটিক মেকআপ ব্যবহার করে তাঁর লুকে পরিবর্তন আনা হয়েছিল। তবে নিজের একশো শতাংশ দিয়ে অভিনয় করে মিসেস গান্ধীকে বড় পর্দায় নিপুণ ভাবে ফুটিয়ে তুলেছিলেন লারা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সম্প্রতি ইন্সটাগ্রামে লারা শেয়ার করেছেন নিজের লেটেস্ট ফটোশুটের ঝলক।

লারার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের মনোকিনি। মনোকিনির নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। মনোকিনির স্লিভ নুডল প‍্যাটার্নের। মনোকিনির সাথে গোলাপি-সাদা-হলুদ প্রিন্টেড শ্রাগ টিম আপ করেছেন লারা। বেল স্লিভড শ্রাগটি লং। লারার চোখ আবৃত রয়েছে গোলাপি শেডের সানগ্লাসে। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। দুই কানে রয়েছে মাল্টিকালার জাঙ্ক জুয়েলারি। উন্মুক্ত রয়েছে লারার মসৃণ পা। ছবিগুলি শেয়ার করে ফটোশুটের মজাদার অভিজ্ঞতা বর্ণনা করেছেন লারা। তিনি লিখেছেন, ফ্যাশন ডিজাইনার মন্দিরা উইর্ক (Madira Wirk)-এ লারা কথা দিয়েছিলেন তাঁর ডিজাইন করা কেপ বা শ্রাগ পরে ফটোশুট করবেন তিনি।

যথেষ্ট চেষ্টা করে এই ফটোশুটের জন্য কিছুটা সময় বার করেছিলেন লারা। ক্যামেরার পিছনে হেয়ার ব্রাশ ও মিউজিক স্পিকার নিয়ে দাঁড়িয়েছিলেন লারার একজন বান্ধবী। তবে লারার ফটোগ্রাফার বন্ধু বিশেষ অ্যাঙ্গেল থেকে তাঁর মসৃণ পা-কে সুন্দর দেখানোর চেষ্টা করছিলেন ক্যামেরায়। ফলে আরেকটু হলেই সামনের পুকুরে পড়ে যেতেন তিনি।

লারার কথায় মজা পেয়েছে দিব্যা শেঠ শাহ (Divya Sheth Shah)। ডিয়ানে পান্ডে (Dianne Pandey) লারার সৌন্দর্যের প্রশংসা করেছেন। শেষবার লারাকে দেখা গিয়েছে অভিষেক ঘোষ (Avishek Ghosh) পরিচালিত ফিল্ম ‘ইস্ক-এ-নাদান’-এ।

whatsapp logo